সায়নীর দেওয়াল লিখন মোছার অভিযোগ, নাবালককে জুতোপেটা তৃণমূল নেতার

বাংলা হান্ট ডেস্ক : তৃণমূল (Trinamool Congress) প্রার্থী সায়নী ঘোষের (Saayoni Ghosh) নামে দেওয়াল লিখন মুছে দেওয়ার কারণে নাবালককে জুতো পেটা করার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। ভোটের মুখে ফের একবার সমালোচনার মধ্যমণি শাসকদল। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কাশিপুর থানার নিমকুড়িয়ায়। ইতিমধ্যেই অভিযুক্তকে হেফাজতে নিয়েছে পুলিশ।

   

নিমকুড়িয়া পুলিশ সূত্রে খবর, যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের দেওয়াল লিখন মুছে ফেলার চেষ্টা করা হয়। ঘটনাটি কে ঘটিয়েছে খোঁজ করতেই সামনে আসে এক নাবালকের নাম। এরপরেই নাকি তাকে জুতো পেটা করে তৃণমূল সমর্থকরা। নাবালকের পরিবার নিমকুড়িয়া থানায় অভিযোগও দায়ের করেন।

ওদিকে তৃণমূলের দাবি, দেওয়াল লিখন মুছে দেওয়ার অভিযোগে ঐ নাবালককে ডেকে বকাবকি করা হয়েছে তবে মারধর করা হয়নি। পাশাপাশি তারা এটাও জানিয়েছেন যে, অভিযুক্ত বালকটি মানসিকভাবে পুরোপুরি সুস্থ নয়। এই ঘটনা সামনে আসতেই সমালোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। বিরোধীরা ইতিমধ্যেই এটাকে হাতিয়ার করে মাঠে নেমে পড়েছেন।

আরও পড়ুন : বাংলার মানুষকে ৩ হাজার কোটি টাকা দেবে কেন্দ্র! কারা পাবেন? ভোটের মুখে গ্যারান্টি মোদীর

উল্লেখ্য, শওকত মোল্লা, খায়রুল ইসলামদের দাবি ভাঙড় লোকসভা থেকে ৫০ হাজার লিড পাবে তৃণমূল। আরাবুলহীন ভাঙড়ে শওকত মোল্লার এই দাবির বাস্তব প্রতিফলন কতটা সেটা যদিও সময় বলবে। তবে ভোট বাক্সে আরাবুলের গ্রেফতারির প্রতিফলন দেখা যাবে বলেই মত প্রকাশ করছেন বাংলার রাজনৈতিক কারবারিদের একাংশ।

আরও পড়ুন : আগামী রবিবার পর্যন্ত টানা দুর্যোগ, হলুদ সতর্কতা দক্ষিণবঙ্গে! কী পূর্বাভাস আবহাওয়া দফতরের?

প্রসঙ্গত উল্লেখ্য, গত পঞ্চায়েত ভোটের পর ভাঙড়ে রাজনৈতিক হিংসা ছড়ানোর অভিযোগে গ্রেফতার করা হয় আরাবুলকে। যদিও তার অনুচরেরা তার মুক্তির জন্য সবরকম চেষ্টা চালিয়ে চলেছে। তবে আসন্ন নির্বাচনে তার অনুপস্থিতি সেরকম কোনও প্রভাব ফেলবে না বলেই জানাচ্ছে তৃণমূল শীর্ষ নেতৃত্ব। এমনকি সায়নী ঘোষকে বিরোধীদের থেকে ৬০ হাজার আসনের বেশি উপহার দেওয়ার কথাও বলছেন তারা।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর