মোবাইলে ফ্লিপকার্ট অ্যাপ থাকলেই বাজিমাত! ২ ঘন্টায় আপনার ব্যাঙ্কে ঢুকতে পারে ১০ লক্ষ টাকা

বাংলাহান্ট ডেস্ক : ভারতের অন্যতম বড় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। আজ দেশের প্রতিটি প্রান্তেই flipkart তাদের পরিষেবা দিয়ে চলেছে। নিত্য প্রয়োজনীয় জিনিস থেকে মোবাইল ফোন, প্রসাধানি দ্রব্য থেকে অন্যান্য পণ্য ঘরে বসে আপনারা এই অ্যাপের মাধ্যমে কিনতে পারেন। কিন্তু আপনারা জানেন flipkart অ্যাপের মাধ্যমে শুধু কেনাকাটাই নয়, আরো অন্য কাজও করতে পারেন?

   

গ্রাহকদের জন্য flipkart এবার একটি বড় অফার নিয়ে এসেছে। গ্রাহকরা ফ্লিপকার্ট অ্যাপের মাধ্যমে মাত্র দু ঘন্টায় ১০ লক্ষ টাকা পর্যন্ত লোন নিতে পারেন। এর জন্য কোনও ধরনের ফিজিক্যাল ডকুমেন্টস জমা দিতে হবে না। সম্পূর্ণ অনলাইন মাধ্যমে আপনারা লোনের জন্য আবেদন করতে পারেন। শুধুমাত্র কেওয়াইসি প্রক্রিয়া সম্পন্ন করলেই গ্রাহকরা পেয়ে যাবেন ১০ লক্ষ টাকা পর্যন্ত লোন।

আরোও পড়ুন : আন্দোলন করবেন না! বড়সড় সিদ্ধান্তের পথে রাজ্য সরকার, বিশেষ আবেদন করলেন স্বয়ং মুখ্যমন্ত্রীর

এখন প্রশ্ন আসতেই পারে আদৌ কী এটা সম্ভব? জানা গিয়েছে, অ্যাক্সিস ব্যাঙ্ক এর সাথে পার্টনারশিপে এই লোন গ্রাহকদের প্রদান করছে flipkart। চলুন এবার জেনে নেওয়া যাক ফ্লিপকার্ট থেকে লোন নেওয়ার জন্য আপনাকে কোন পদ্ধতি অবলম্বন করতে হবে। প্রথমে ফ্লিপকার্ট অ্যাপ খুলে আপনাকে যেতে হবে লোন সেকশনে।

আরোও পড়ুন : সোনা নিয়ে সরকারের এই নিয়ম না মানলেই বিপদ! বাড়িতে গুচ্ছেক হলুদ ধাতু রাখার আগে সাবধান

সেখানে গিয়ে আপনাকে ক্লিক করতে হবে “personal loan section” এ। এরপর আপনাকে সম্পন্ন করতে হবে কেওয়াইসি প্রক্রিয়া। কেওয়াইসি প্রক্রিয়া সম্পন্ন করার জন্য আপনাকে মোবাইল নম্বর ইনপুট করার পর ওটিপি দিতে হবে। এরপর আপনাকে পরবর্তী সেকশনে প্যান নম্বর ও অন্যান্য তথ্য দিতে হবে।

Big news for Axis Bank customers

এরপর সংস্থার পক্ষ থেকে আপনার দেওয়া তথ্য যাচাই করা হবে। তারপর আপনাকে দেখানো হবে আপনার জন্য নির্ধারিত লোন অফার। প্রক্রিয়া সম্পন্ন হলে মাত্র ২ থেকে ১০ ঘন্টার মধ্যে আপনি আপনার ব্যাংক অ্যাকাউন্টে পেয়ে যাবেন লোনের টাকা। ৬০ মাস পর্যন্ত সহজ কিস্তিতে আপনি এই লোন শোধ করতে পারবেন।

সম্পর্কিত খবর