সোনা মহাপাত্রকে ‘আন্টি’ সম্বোধন, গায়িকার রোষের মুখে ইরা খান

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তারকা সন্তানদের মধ্যে অন্যতম আমির কন্যা ইরা খান। অন্যান্যদের মতো এখনও অভিনয় জগতে পা রাখেননি তিনি। অবশ্য তাঁর পছন্দের জায়গাটাও একটু ভিন্ন। ছবির পর্দা নয়, বরং নাটকের মঞ্চই তাঁকে বেশি আকর্ষণ করে। তবে তাঁর জনপ্রিয়তার কারণ কিন্তু সোশ্যাল মিডিয়া। নিত্য নতুন ফটোশ্যুটে প্রায়ই নেটিজেনদের চমক দিতে ভালবাসেন তিনি। ভাইরালও হয় তাঁর সেইসব ছবি। সঙ্গে বিভিন্ন কারণে জড়ায় বিতর্কও। তবে এবার ফটোশ্যুটের জন্য নয়, সম্পূর্ণ ভিন্ন কারণে সংবাদ শিরোনামে এসেছেন ইরা। গায়িকা সোনা মহাপাত্রকে ‘আন্টি’ ডেকে এবার বিপাকে পড়েছেন আমির-কন্যা।

img 4914

সম্প্রতি একটি নতুন ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন ইরা খান। সেখানে কালো ও সোনালি স্বচ্ছ পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, নিজের অন্তরের সোনা মহাপাত্রকে জাগাচ্ছেন। এই ক্যাপশনেই গায়িকাকে ‘আন্টি’ সম্বোধন করেন ইরা।

উত্তরে ছবির কমেন্টে সোনা লেখেন, ‘তুমি কোনওদিনই আমাকে আন্টি বলে ডাকোনি। তাই এখন আর না ডাকলেও চলবে।’ ইরাও ছাড়ার পাত্রী নন। সোনার মন্তব্যের উত্তরে তিনি জানান, তাঁকে চিরদিন আন্টি বলেই ডেকে এসেছেন তিনি। কিন্তু সোনা কখনও তা খেয়াল করেননি। গায়িকাও পাল্টা মন্তব্যে জানান, ডাকতে হলে মাসি বলেই তাঁকে ডাকুক ইরা। কারণ দেশি ধরণই বেশি পছন্দ করেন সোনা।

celibrity sona mohapatra1728872225

প্রসঙ্গত, কিছুদিন আগেই লাল গাউন পরে চুল লাল রঙে রাঙিয়ে গাছের ডালের ওপর উঠে ফটোশ্যুট করেছেন ইরা। তার আগে পাহাড়ের কোলে উন্মুক্ত উরু দেখিয়েও ছবি তোলেন তিনি। এই ধরণের ‘ব্যতিক্রমী’ ছবি তুলতেই যে তিনি বেশ পছন্দ করেন তা আগেই জানিয়েছেন ইরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর