জমিয়ে নেচে ফের সোশ্যাল মিডিয়া কাঁপালেন ‘ঝুমা বৌদি’, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: নতুন নতুন ছবি ও ভিডিও দিয়ে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা সম্ভবত অন্তরা বিশ্বাসের থেকে বেশি ভাল আর কেউ জানেনা। অন্তরা বিশ্বাসকে চিনতে পারলেন না তো?  কথা হচ্ছে ‘ঝুমা বৌদি’ অর্থাৎ মোনালিসাকে (Monalisa) নিয়ে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেনসেশন হলেও আদতে তিনি বঙ্গকন্যা। তবে অন্তরার থেকে মোনালিসা নামেই তাঁকে বেশি চেনে মানুষ।

সেলুলয়েডের পর্দা বা টেলিভিশন জগতে তো বটেই, নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে দিন দিন। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য। কখনও সুইমসুট পরে আবার কখনও বাথটবে বসেও ‘উষ্ণ’ ফটোশুট করেন মোনালিসা। সম্প্রতি আবারও একটি ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মোনালিসা (Monalisa)।

aslimonalisa 78774174 153112919307859 8760118560827298545 n 496515 VpGDaqGn 820x1024 1

নাচে  তিনি বেশ পারদর্শী তা তাঁর অনুরাগীরা আগে থেকেই জানেন। ফের সেই নাচেরই এক ঝলক দেখালেন অভিনেত্রী। এই মুহূর্তে নজর নামে একটি ধারাবাহিকের দ্বিতীয় ভাগের শুটিং করছেন তিনি। সেই শুটিং সেট থেকেই এই নাচের ভিডিওটি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আজকের এপিসোডের জন্য আর তর সইছে না। অনেক টুইস্ট দেখা যেতে চলেছে। খুব উত্তেজিত লাগছে।’ সেই সঙ্গে তিনি এটাও জানিয়েছেন যে এটি হোলির এপিসোডের জন্য বিশেষ নাচ। ৭২ হাজার মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন এই ভিডিও।

https://www.instagram.com/tv/B9x7wn6FGVe/?igshid=179su78t2cpjw

প্রসঙ্গত, এর আগেও একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন তিনি। ভিডিওতে দেখা গিয়েছে, বেশ সাবলীল ভঙ্গিতে নাচ করছেন মোনালিসা। তাঁর নাচের দক্ষতা নিয়ে কোনও সন্দেহ ছিল না নেটিজেনদের মধ্যে। সেটাই আরও একবার প্রমাণ করে দিলেন ঝুমা বৌদি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর