‘যারা মরতে চায় তাদের মরতে দিন’, শ্রমিক ইস‍্যুতে মোদীকে আবেদন রঙ্গোলির

বাংলাহান্ট ডেস্ক: রঙ্গোলি চান্দেলের (rangoli chandel) নামের সঙ্গে বিতর্ক কথাটা প্রায় ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে। প্রতিটা বিষয়েই আগ বাড়িয়ে নিজের মতামত জাহির করা ও অন্য তারকাদের তীব্র ভাষায় আক্রমণ করা প্রায় নিত্যদিনের রুটিন রঙ্গোলির। প্রতিবারের মতো এবারও বিতর্কে জড়িয়েছেন বা বলা ভাল বিতর্কের সূত্রপাত করেছেন তিনি।

Rangoli Chandel 1280x720 1
সারা দেশে চলা এই লকডাউনের (lockdown) পরিস্থিতিতে সম্প্রতি একটি ঘটনা নিয়ে তোলপাড় হয়ে গিয়েছে গোটা দেশ। ১৪ এপ্রিল প্রথম দফার লকডাউন ওঠার দিন বান্দ্রা পশ্চিম বাস স্টেশনে একত্রিত হন কাতারে কাতারে মানুষ। তারা সকলেই ভিন রাজ‍্যের শ্রমিক (migrant workers)। সোশ‍্যাল ডিসট‍্যান্সিংয়ের তোয়াক্কা না করে সকলে একটাই দাবি তোলেন, নিজেদের রাজ‍্যে নিজেদের বাড়িতে ফিরে যেতে চান তারা।

902049 bandra laboureres crowd
এই ঘটনা নিয়ে যখন একাংশ সহমর্মিতা প্রকাল করছেন এই শ্রমিকদের প্রতি তখনই ভিন্ন সুর শোনা গেল কঙ্গনা রানাওয়াতের দিদি রঙ্গোলি চান্দেলের মুখে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) টুইট বার্তায় তিনি আবেদন জানান, যারা মরতে চায় তাদের মরতে দিন।
ওই ঘটনার একটি ভিডিও ফুটেজ শেয়ার করে রঙ্গোলি লেখেন, “মোদীজির কাছে আমার আবেদন যারা মরতে চায় তাদের বাধা দেবেন না। কিন্তু দয়া করে তাদের অন‍্য রাজ‍্যে ভাইরাস সংক্রমণ করতে আটকান।”

https://twitter.com/Rangoli_A/status/1250052955144937473?s=19

https://twitter.com/Anand14308929/status/1250119385693532172?s=19

রঙ্গোলির এই টুইটকে ঘিরে কার্যত দু ভাগে ভাগ হয়ে গিয়েছে নেটজনতা। একাংশ সমর্থন করেছে রঙ্গোলিকে। তাদের মতে তিনি যা বলেছেন তাতে যথেষ্ট যুক্তি রয়েছে। আবার অপর অংশ রঙ্গোলিকে একটু মানবিক হওয়ার আবেদন জানিয়েছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর