উদ্ধব সরকারকে বুড়ো আঙুল দেখিয়ে ‘নাইট পার্টি’, গ্রেফতার সুজান খান, সুরেশ রায়না, গুরু রানধাবা

বাংলাহান্ট ডেস্ক: করোনা (corona) বিধি না মেনে নাইট ক্লাবে পার্টি করার অভিযোগে মুম্বই পুলিসের হাতে গ্রেফতার হলেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান (Suzanne khan), ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না (suresh raina), গায়ক গুরু রানধাবা (guru randhawa)। উদ্ধব ঠাকরে সরকারের নাইট কার্ফুকে উপেক্ষা করে পার্টি করার অভিযোগে গ্রেফতার করা হয় এই তারকারা সহ ৩৪ জনকে। মুম্বইয়ের এক নাইট ক্লাবের রেড করে এই গ্রেফতারি চালায় মুম্বই পুলিস।

ব্রিটেন, ফ্রান্স সহ একাধিক দেশে নতুন করে শুরু হয়েছে লকডাউন। পাওয়া গিয়েছে করোনা ভাইরাসের আরো শক্তিশালী স্ট্রেইন। সেই কারণে মুম্বইতে ৫ জানুয়ারি পর্যন্ত নাইট কার্ফু জারি করেছে মহারাষ্ট্র সরকার। কিন্তু প্রথম দিনেই সরকারি বিধি নিষেধ উপেক্ষা করে পার্টিতে মজেছিলেন এই তারকারা।

hrithikroshan sussannekhan
জানা গিয়েছে, ২২ তারিখ ভোর ৩টে নাগাদ মুম্বইয়ের আন্ধেরির এক নাইট ক্লাবে আচমকাই হানা দেয় মুম্বই পুলিসের একটি দল। সেখান থেকেই গ্রেফতার করা হয় সুজান খান, গুরু রানধাবা, সুরেশ রায়নাদের। গ্রেফতার হওয়া ৩৪ জনের মধ‍্যে ১৯ জনই দিল্লি ও পাঞ্জাবের বাসিন্দা। বাকিরা দক্ষিণ বম্বের বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, র‍্যাপার বাদশাও এদিন উপস্থিত ছিলেন ওই নাইট ক্লাবে। কিন্তু সুযোগ বুঝে পুলিসের চোখে ধুলো দিয়ে পালান তিনি। মুম্বই পুলিস সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই বিভিন্ন নাইট ক্লাব থেকে তাঁরা অভিযোগ পাচ্ছিলেন করোনা বিধি লঙ্ঘন করার। তাই হঠাৎ করেই এই রেড করেন তাঁরা।

জানা গিয়েছে, ওই তারকারা সহ ৩৪ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও NMDA এর আওতায় ৩৪ ধারায় মামলা দায়ের হয়েছে। তবে আপাতত তাঁদের মুক্তি দেওয়া হয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর