কৃষক আন্দোলন ইস‍্যুতে সোশ‍্যাল মিডিয়ায় ঘৃণা ছড়াচ্ছেন কঙ্গনা, ডিলিট হল অভিনেত্রীর একাধিক টুইট

বাংলাহান্ট ডেস্ক: নিয়মবিধি লঙ্ঘন করায় টুইটার (twitter) কর্তৃপক্ষের নিশানায় কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। সোশ‍্যাল মিডিয়ায় ঘৃণা ছড়ানোর অভিযোগে মুছে ফেলা হল অভিনেত্রীর একাধিক টুইট (tweet)। কৃষক আন্দোলন (farmers protest) ইস‍্যুতেই সবকটি টুইট করেছিলেন কঙ্গনা। তার মধ‍্যে রয়েছে ক্রিকেটার রোহিত শর্মার টুইটের উত্তরে করা একটি টুইটও।

সম্প্রতি ক্রিকেটার রোহিত শর্মা তথা ভারতীয় ক্রিকেট তারকাদের একহাত নেন কঙ্গনা। ভারত বিরোধী প্রোপাগান্ডায় কান না দেওয়ার আবেদন করে টুইট করেন শচীন তেন্ডুলকর, অনিল কুম্বলে, বিরাট কোহলিরা।

kangana 575
তাঁদের সুরেই সুর মিলিয়ে রোহিত শর্মা লেখেন, ‘আমরা সকলে একত্র হলেই ভারত শক্তিশালী হয় এবং এই মুহূর্তে একটা সমাধান খোঁজাই সবথেকে বেশি দরকার। দেশের হিতের জন‍্য কৃষকেরা একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আশা করি সমস‍্যার সমাধানে সবাই নিজের দায়িত্ব পালন করবে।’

তবে রোহিতের টুইট খুব একটা মনে ধরেনি কঙ্গনার। পালটা তোপ দেগে তিনি মন্তব‍্য করেন, নিজেদের ভালর জন‍্য যে আইন তার বিরুদ্ধে কৃষকেরা যাবে কেন? সন্ত্রাসবাদীরাই যত গন্ডগোল পাকাচ্ছে। সেটা বলতে এত ভয় কেন? প্রশ্ন তোলেন কঙ্গনা। এই টুইটটিও ডিলিট করে দেওয়া হয়েছে টুইটার কর্তৃপক্ষের তরফে।

kngsss
রিহানা ও গ্রেটা থুনবার্গ ভারতের কৃষক আন্দোলন নিয়ে সরব হলে আন্তর্জাতিক মহলেও শোরগোল পড়ে যায়। এরপরেই এই দুজনের উদ্দেশে তীব্র আক্রমণ শানান কঙ্গনা। রিহানাকে ‘পর্ন গায়িকা’, থুনবার্গকে ‘ইঁদুর’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি তিনি। এরপরেই কুইন অভিনেত্রীর বিরুদ্ধে আসরে নামে টুইটার কর্তৃপক্ষ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর