স্টোকসকে উদ্দেশ্য করে উত্তেজিত অঙ্গিভঙ্গি, ম্যাচ জিতেও বিরাট বিতর্কে জড়ালেন কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল ভারত বনাম ইংল্যান্ড এর পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং ইংল্যান্ড। এই ম্যাচে ইংল্যান্ডকে 7 উইকেটে হারিয়েছে টিম ইন্ডিয়া। তবে এই ম্যাচেই ঘটে গিয়েছে এক বিতর্কিত ঘটনা। আর সেই বিতর্কে জড়িয়ে পড়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

এই ম্যাচে ইংল্যান্ডের প্রথমদিকের ব্যাটসম্যানরা ব্যাট হাতে খুব একটা সাফল্য লাভ করেনি তাই ইংল্যান্ডের রানের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। দায়িত্ব নিয়ে তিনি দলের রান বাড়িয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। তবে ম্যাচের 19 তম ওভারে শার্দুল ঠাকুরের বলে ছয় মারতে গিয়ে হার্দিক পান্ডিয়ার হাতে ক্যাচ দিয়ে বসেন স্টোকস। 21 বলে 24 রান করেই প্যাবিলিয়নে ফিরে যেতে হয় তাকে।

   

বেন স্টোকস আউট হওয়ার পরেই বেশি উত্তেজিত হয়ে পড়েন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং তিনি বেন স্টোকসকে হাতের ইশারা করে প্যাভিলিয়নের রাস্তা দেখিয়ে দেন। যা নিয়ে রীতিমতো বিতর্ক সৃষ্টি হয়েছে। উল্লেখ্য, বেন স্টোকসের সঙ্গে টেস্ট সিরিজের শুরু থেকে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি সহ ভারতীয় ক্রিকেটাররা। কারণ স্টোকস নানাভাবে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দুর্ব্যবহার করছিলেন। টেস্ট সিরিজে স্টোকস বেশ কয়েকবার মহম্মদ সিরাজের সঙ্গে অভদ্রতা করেছিলেন। যার জেরে মাঠের মধ্যে স্টোকসের সঙ্গে লেগে পরেছিলেন বিরাট কোহলি। আর সেই ঝামেলার আঁচ দেখা গেল টি-টোয়েন্টি সিরিজেও। স্টোকস আউট হতেই তাকে ইশারা করে প্যাবিলিয়নের রাস্তা দেখিয়ে দিলেন বিরাট কোহলি।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর