গেরুয়া পাগড়ি-উত্তরীয়তে অচেনা রূপে রূপঙ্কর, ভাইরাল ছবি নিয়ে শুরু জোর গুঞ্জন

বাংলাহান্ট ডেস্ক: রূপঙ্কর বাগচীকে (rupankar bagchi) কে না চেনেন? কম দিন তো হল না তাঁর টলিউড ইন্ডাস্ট্রিতে। দীর্ঘদিন ধরেই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন রূপঙ্কর। দিন দিন সেই জনপ্রিয়তা আরও বাড়ছে। টলিউডের প্রথম সারির গায়কদের মধ্যেই থাকবে তাঁর নাম। প্লেব্যাক থেকে নিজের অ্যালবাম সবেতেই সমান জনপ্রিয় রূপঙ্কর।

তবে গায়ক ছাড়াও আরেকটি পরিচয় আছে তাঁর যা হয়তো অনেকেই জানেন না। মঞ্চাভিনেতা রূপঙ্কর, নাটকে রীতিমতো দাপটের সঙ্গে অভিনয় করেন তিনি। বেশ কিছু নাটকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এবার মঞ্চ থেকে প্রতিভাটা টিভির পর্দায় নিয়ে আসতে চলেছেন রূপঙ্কর।

Rupankar Bagchi 2020 3
হ‍্যাঁ, সম্প্রতি এমনি খবর ভাসছে টেলিপাড়ার হাওয়ায়। আর তার পেছনে যথেষ্ট সঙ্গত কারণ রয়েছে। অতি সম্প্রতি চেনা লুকের বাইরে একেবারে ভিন্ন অবতারে ধরা দিয়েছেন রূপঙ্কর। মাথায় লম্বা চুল ঢাকা গেরুয়া পাগড়িতে। পরনে সাদা পাঞ্জাবি, গেরুয়া উত্তরীয়। কপালে চন্দনের ফোঁটা, মুখে অমায়িক হাসি।

নিজের সোশ‍্যাল হ‍্যান্ডেলে শেয়ার করা রূপঙ্করের এমন রূপ দেখে হকচকিয়ে গিয়েছেন নেটজনতা। শোনা যাচ্ছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’এ শীঘ্রই অভিনয় করতে দেখা যাবে রূপঙ্করকে। সেই সঙ্গে ওই চরিত্রের জন‍্য গানও গাইবেন তিনি। সেই কারণেই এমন বেশভূষা গায়কের।

FB IMG 1619516721993
মহাপীঠ তারাপীঠ সিরিয়ালটি ইতিমধ‍্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। টিআরপি তালিকায় প্রথম দশের মধ‍্যেই থাকে এই ধারাবাহিক। সিরিয়ালে বামাক্ষ‍্যাপার চরিত্রে অনবদ‍্য অভিনয়ের মাধ‍্যমে সবার মন জয় করে নিয়েছেন সব‍্যসাচী চৌধুরী। কম যান না খলনায়ক অঘোরানন্দও। এই ভূমিকায় রয়েছেন জনপ্রিয় মঞ্চাভিনেতা গৌতম হালদার। অপরদিকে মা তারার চরিত্রে অভিনয় করছেন নবনীতা দাস।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর