‘মরে গেলে ২ লাখ টাকা না দিয়ে হাসপাতাল বানিয়ে দিন’, মুখ‍্যমন্ত্রীকে কটাক্ষ শ্রীলেখার

বাংলাহান্ট ডেস্ক: করোনার (corona) দ্বিতীয় ঢেউয়ে বড় ধাক্কা খেয়েছে গোটা দেশ। প্রতিদিন দ্রুত হারে বাড়ছে সংক্রমণ। এর মাঝে অপ্রতুল বেড, অক্সিজেনের অভাব ভাবিয়ে তুলেছে মানুষকে। স্বাস্থ‍্যব‍্যবস্থার এমন অবনতির জন‍্য কেন্দ্র ও রাজ‍্য সরকারের উদ্দেশে তোপ দেগেছেন সাধারন মানুষ। জরুরি অবস্থায় হাসপাতালে বেড না পাওয়ার অভিযোগে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে (mamata banerjee) তীব্র আক্রমণ করেছেন শ্রীলেখা মিত্র (sreelekha mitra)।

একুশের বিধানসভা নির্বাচনের পরপরই দুরন্ত গতিতে বেড়ে চলেছে করোনা সংক্রমণ। দ্বিতীয় ঢেউ রীতিমতো চ‍্যালেঞ্জের মুখে দাঁড় করিয়েছে দেশকে। চারিদিকে মৃত‍্যুর হাহাকার। অক্সিজেন, বেডের অভাবে ধুঁকছে দেশ তথা রাজ‍্য। এমন অবস্থায় রাজ‍্য সরকারের উপরেই ক্ষোভ উগরে দিয়েছেন শ্রীলেখা।

Sreelekha Mitra Wiki Biography Age Weight Height Profile Info. 1280x720 1
নিজের ফেসবুক ওয়ালে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন অভিনেত্রী। তীব্র কটাক্ষ করে তিনি লিখেছেন, ‘মরে গেলে ২ লাখ টাকা না দিয়ে সঠিক পরিকাঠামো ও আইসিইউ বেড যুক্ত হাসপাতাল বানিয়ে দিন। এত উন্নয়ন করেছেন যে এই দুঃসময়ে দাঁড়িয়ে হাসপাতালের একটা বেড পাওয়া যাচ্ছে না।’

IMG 20210515 162855
এর আগেও মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের উদ্দেশে কটাক্ষ শানাতে দেখা গিয়েছিল শ্রীলেখাকে। নির্বাচনী প্রচার সভায় মুখ‍্যমন্ত্রীর সরস্বতী বন্দনা নিয়ে তুমুল ট্রোল হয় সোশ‍্যাল মিডিয়ায়। সেই ভিডিও শেয়ার করেন শ্রীলেখাও। ক‍্যাপশনে লেখেন, ‘আমার বাড়িতে পরবর্তী সরস্বতী পুজোর পুরোহিত আপনি। হবেন মাননীয়া?’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে অভিনেত্রী লেখেন, ‘ওমেন পাওয়ার’।

চিরদিনই বামমনস্ক হিসাবে পরিচিত শ্রীলেখা। নির্বাচনের আগে সংযুক্ত মোর্চার বাম প্রার্থীদের সঙ্গে প্রচারে বেরোতে দেখা গিয়েছিল তাঁকে। এই পরিস্থিতিতে সোশ‍্যাল মিডিয়ায় বেড, অক্সিজেনের লিডসও শেয়ার করছেন শ্রীলেখা। সেই সঙ্গেই মন ভাল রাখার জন‍্য মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর