শেষে কিনা বৌমণির সঙ্গেই প্রেম! অর্ণব-ইপ্সিতার ‘গোপন’ সম্পর্ক নিয়ে তুঙ্গে জল্পনা

বাংলাহান্ট ডেস্ক: দু বছর আগে জি বাংলায় (zee bangla) পথচলা শুরু করেছিল ‘আলো ছায়া’ (alo chaya)। ২০১৯ সালের সেপ্টেম্বরের শুরুতেই সম্প্রচার শুরু হয়েছিল আলো ছায়ার। দুই মাসতুতো বোনের কাহিনি নিয়ে তৈরি এই সিরিয়াল। মাসতুতো বোন হলেও রক্তের সম্পর্কের বোনের থেকে কম কিছু না আলো ছায়ার বন্ধুত্ব।

দেখতে দেখতেই জনপ্রিয়তার তুঙ্গে উঠে গিয়েছিল এই সিরিয়াল। টানা দু বছর ধরে ভাল টিআরপি ধরে রেখেছিল আলো ছায়া। কিন্তু শেষের দিকে টিআরপি একেবারেই অস্তাচলে যাওয়ায় হঠাৎ করেই বন্ধ হয়ে যায় সিরিয়ালটি। তবে সিরিয়ালটি এখনো মনে গেঁথে রয়েছে দর্শকদের। আলো ও আকাশ অর্থাৎ দেবাদৃতা বসু এবং অর্ণব ব‍্যানার্জির (arnab banerjee) জুটি বেশ মনে ধরেছিল অনুরাগীদের।

IMG 20210531 220357
তবে বাস্তবে অর্ণবের কাকে পছন্দ তা কি জানেন? তিনি হলেন অভিনেত্রী ইপ্সিতা মুখার্জি (ipsita mukherjee) যিনি কিনা সিরিয়ালে অর্ণবের বৌমণি বা ‘বিএম’এর চরিত্রে অভিনয় করেছিলেন। টেলিপাড়ায় কানাঘুঁষো, বেশ অনেক দিন ধরেই সম্পর্কে রয়েছেন দুজন। আলো ছায়া সিরিয়ালে অভিনয়ের সময়েই তাঁরা একে অপরের প্রেমে পড়েন বলে শোনা যায়।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে প্রতিযোগী হিসেবে এসেছিলেন ইপ্সিতা। অবধারিত ভাবে সেখানে রচনা ব‍্যানার্জির প্রশ্নের মুখে পড়তে হয় তাঁকে। তবে মনের মানুষের নাম এদিন কিছুতেই বলতে চাননি ইপ্সিতা। তবে এটুকু ইঙ্গিত দিয়েছেন তিনি ক‍্যামেরার সামনেরই মানুষ। তবে ইপ্সিতা মুখ ফুটে কিছু না বললেও দর্শকেরা ইতিমধ‍্যেই জানিয়ে দিয়েছেন তাঁর প্রেমিকটি আসলে কে।

সোশ‍্যাল মিডিয়াতেও মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে গুঞ্জন শোনা যাচ্ছে খুব শীঘ্রই সম্পর্কটাকে বিয়েতে পরিণতি দিতে চলেছেন অর্ণব ইপ্সিতা। এই মুহূর্তে শ্রীময়ী ধারাবাহিকে দেখা যাচ্ছে অর্ণবকে। আলো ছায়া শেষ হওয়ার পরেই শ্রীময়ীতে সুযোগ পেয়ে যান তিনি। অপর দিকে ইপ্সিতার গ্রাফও বেশ তড়তড়িয়ে এগিয়ে চলেছে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর