প্রেমিকা ক‍্যাটরিনার প্রতি নজর! সলমনের কাছে মূল‍্য চোকাতে হয়েছিল বরুন ধাওয়ানকে

বাংলাহান্ট ডেস্ক: বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে সলমন খানের (Salman khan)। সেই তালিকায় রয়েছে জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন, ক‍্যাটরিনা কাইফ (katrina kaif), জারিন খান সহ আরও অনেকেই। এদের কারওর সঙ্গেই সম্পর্কটা শেষ পর্যন্ত না টিকলেও একজনের ওপর অধিকার বোধটা একটু বেশিই ছিল ভাইজানের। বা বলা ভাল এখনও আছে। তিনি ক‍্যাটরিনা কাইফ।

নিজেদের সম্পর্কের কথা কখনওই জোর গলায় স্বীকার করেননি দুজনের কেউই। কিন্তু সলমন ক‍্যাটের মধ‍্যে যে বিশেষ কিছু রয়েছে তা জানতে বাকি নেই বলিউডের কারওরই। মাঝে কিছুদিন দুজনে লিভ ইনও করেছেন বলে জানা যায়। কিন্তু এতসবের পরেও সলমনকে বিয়ে করতে রাজি হননি ক‍্যাট।

most iconic dialogues of katrina kaifs movies
তবে একা নন সলমন নন। বলিউডের অনেক পুরুষেরই সৌন্দর্য দিয়ে চোখ ধাঁধিয়ে দিয়েছিলেন মিমি। তার মধ‍্যে একজন সদ‍্য বিবাহিত অভিনেতা বরুন ধাওয়ান (varun dhawan)। এখন নাতাশা দালালের সঙ্গে ‘হ‍্যাপিলি ম‍্যারেড’ হলেও একসময় নাকি ক‍্যাট সুন্দরীর প্রেমে পড়েছিলেন। আর এর জেরেই সলমনের ব‍্যাড বুকে নাম লেখাতে হয়েছিল বরুনকে। একথা নিজের মুখেই ফাঁস করেছেন অভিনেত্রী।

এ ঘটনা যবেকার তখন ক‍্যাটরিনার বয়স মাত্র ১৭। বলিউডে কেরিয়ার তৈরির স্বপ্ন নিয়ে এসেছেন। সলমনের সঙ্গে একদিন বাসস্ট‍্যান্ডে হ়াটতে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে বরুন এবং অর্জুন কাপুরও ছিলেন। ক‍্যাটরিনা জানান, হাঁটতে হাঁটতে মাঝে মাঝেই নাকি বরুন তাঁর দিকে তাকাচ্ছিলেন। এই ধরনের বিষয়ে সাধারনত পাত্তা দেন না অভিনেত্রী। কিন্তু বরুনের ওই চাহনি খেয়াল করেছিলেন ক‍্যাট।

Varun Dhawan
প্রেমিকার দিকে এমন ঘন ঘন তাকানো! সলমন কি আর তা মেনে নিতে পারেন? এর জন‍্য ঝামেলাতেও নাকি পড়তে হয়েছিল বরুনকে। কে তাঁকে ঝামেলায় ফেলেছিলেন তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু ঝামেলাটা ঠিক কেমন তা খুলে বলতে চাননি ক‍্যাটরিনা। এরপরেই অভিনেত্রীকে নিজের শত্রু বানিয়ে ফেলেন বরুন। ঘৃণা জন্মায় তাঁর প্রতি।

এমনকি ‘আই হেট ক‍্যাটরিনা ক্লাব’ও তৈরি করে ফেলেছিলেন বরুন। সেই ক্লাবে নাম লেখান অর্জুনও। অথচ এই পুরো ব‍্যাপারটা নাকি প্রথমে জানতেনই না অভিনেত্রী। পুরো ঘটনাটাই ‘কফি উইথ করন’এ এসে বলেছিলেন তিনি। এখন অবশ‍্য দৃশ‍্যটা অন‍্য রকম। অতীত মনে না রেখে বরুন অর্জুনের সঙ্গে দিব‍্যি ভাল সম্পর্ক অভিনেত্রীর। তবে তাঁর প্রতি বরুন অর্জুনের কেন এত বিদ্বেষ ছিল তা এখনো পর্যন্ত জেনে উঠতে পারেননি ক‍্যাটরিনা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর