প্রেমিককে নিয়ে মালদ্বীপ ঘুরে এসে টিকা নিচ্ছেন! আবারো ট্রোলের শিকার শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে মুখরোচক গসিপের কেন্দ্রে রয়েছেন তিনি। তৃতীয় বিয়ের বিচ্ছেদ, চতুর্থ প্রেমের গুঞ্জন সব মিলিয়ে প্রায়দিনই সংবাদ শিরোনামে উঠে আসেন শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (srabanti chatterjee)। তাঁর নিত‍্যসঙ্গী ট্রোল। সমালোচিত হওয়া যেন একেবারে জলভাত করে ফেলেছেন তিনি। সে মালদ্বীপে গিয়ে স্বল্প পোশাক পরার জন‍্যই হোক বা রাজনৈতিক দলবদলের গুঞ্জন নিয়েই হোক।

দিন কয়েক আগেই মালদ্বীপ থেকে দেশে ফিরেছেন শ্রাবন্তী। ছেলে অভিমন‍্যু, হবু পুত্রবধূ দামিনী ঘোষের সঙ্গে ভ‍্যাকেশনে গিয়েছিলেন তিনি। তবে ইন্ডাস্ট্রির অভ‍্যন্তরের খবর ছেলে পুত্রবধূর সঙ্গে একা যাননি শ্রাবন্তী, সঙ্গে ছিলেন চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীও। মালদ্বীপে গিয়ে বেশ কিছু ছবি, ভিডিও পোস্ট করলেও এই রহস‍্য ভুল করেও ফাঁস করেননি অভিনেত্রী।

196098955 347417550083686 4251955122623884592 n
তবে দেশে ফিরে করোনা টিকা নেওয়ার ছবি ঠিকই পোস্ট করেছেন শ্রাবন্তী। ডেনিম জিন্স ও কালো টিশার্টে এদিন দেখা গেল অভিনেত্রীকে। হাতের দু আঙুলে ভিক্টরি সাইন দেখিয়েছেন তিনি। ক‍্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘ভালোর জন‍্য ছুঁচ ফোটালাম। সমাজের ভালো ও সুরক্ষার জন‍্য সকলের উচিত টিকা নেওয়া।’

এই ছবিই এখন নেটপাড়াবাসীদের নতুন ট্রোলের খোরাক। কেউ কটাক্ষ করছেন, টিকা নিয়ে ছবি না তুললে বুঝি টিকা কাজ করে না তো কেউ প্রশ্ন করছেন, টিকা নিতে একাই গেলেন নাকি এবারেও সঙ্গে কেউ ছিল? আবার কয়েকজন শ্রাবন্তীকে পরামর্শ দিয়েছেন, টিকা নিলেও মাস্ক পরা জরুরি। কিন্তু শ্রাবন্তীর মুখে মাস্ক কই?

https://www.instagram.com/p/CTZJCaQB8ig/?utm_medium=copy_link

চুটিয়ে কটাদিন উপভোগ করে নিয়েছেন অভিনেত্রী। নীল জলের স্বর্গরাজ‍্যে গিয়েই যেন ডানা মেলেছিলেন তিনি। প‍্যান্ট ছাড়াই ফিনফিনে সাদা শার্টে, হাতে পানীয়ের গ্লাস নিয়ে সুইমিং পুলের ধারে পোজ দিয়েছেন অভিনেত্রী। মাঝে মালদ্বীপের মাদকীয় নাইট লাইফের কিছু ছবি শেয়ার করেছিলেন। কখনো চোখে সানগ্লাস এঁটে সাদা বালির উপর আধশোয়া হয়ে পোজ দিয়েছেন, আবার কখনো এলো চুলে আলতো আঙুল চালানোর ফাঁকে ক‍্যামেরাবন্দি হয়েছেন সুন্দরী শ্রাবন্তী। তাঁর পা তখন ছুঁয়েছে নীল জল।

Srabanti Chatterjee 1280x720 1
সহ অভিনেত্রীকে দেখে মুগ্ধ হয়েছেন মিমি চক্রবর্তীও। কমেন্টে তাঁর আগুনের ইমোজিই বুঝিয়ে দিয়েছে মুগ্ধতা। নেটিজেনরাও ক্লিন বোল্ড শ্রাবন্তীর রূপে। কেউ কেউ আবার আবদার করে বসেছেন, বিকিনিতে ছবি চাই অভিনেত্রীর। তবে ওই কদিন সমস্ত ট্রোল, সমালোচনা থেকে দূরে ছিলেন শ্রাবন্তী। জীবন উপভোগ করাতেই মনোযোগ দিয়েছিলেন তিনি।


Niranjana Nag

সম্পর্কিত খবর