গ্রাহকদের জন্য PNB-র উপহার, ২ লক্ষ টাকার সুবিধা দিচ্ছে ব্যাঙ্ক! ঝটপট খুলে নিন অ্যাকাউন্ট

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আপনার কি পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে অ্যাকাউন্ট আছে? তার সাথে সাথে আপনি কিব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করেন? তাহলে পিএনবি আপনার জন্য সুখবর আনছে। নিজের গ্রাহকদের জন্য ডেবিট কার্ডে ২ লক্ষ টাকা পর্যন্ত সুবিধা নিয়ে আসছে পিএনবি। টুইট করে এই তথ্য জানিয়েছে স্বয়ং পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

ব্যাঙ্ক বলেছে যে গ্রাহকরা পিএনবি RuPay প্ল্যাটিনাম ডেবিট কার্ডে অনেক সুবিধা পাবেন। পিএনবি তাদের তরফ থেকে করা টুইটে লিখেছে, আপনিও কি সপ্তাহান্তের জন্য অপেক্ষা করছেন? কারণ এই উইকেন্ডে আপনি RuPay প্ল্যাটিনাম ডেবিট কার্ডে অনেক সুবিধা পাবেন। তাই অবিলম্বে এই অফার এবং এই কার্ডের সুবিধা নিন।

   

997880 pnb

PNB Rupay Platinum কার্ডের সুবিধা –
১.গ্রাহকরা বিনামূল্যে বিমানবন্দর লজ অ্যাক্সেস পাবেন।
২. Amazon এবং Swiggy-এ ২০% পর্যন্ত ছাড়
৩. ২ লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে দুর্ঘটনাজনিত বীমা পাওয়া যাবে
৪. ২৪/৭ সার্ভিস চালু থাকবে

এই কার্ডের সুবিধাগুলি সম্পর্কে বিশদে জানতে আপনি এই লিঙ্কটিতে যেতে পারেন ( https://www.rupay.co.in/our-cards/rupay-debit/rupay-platinum ) এই লিঙ্কটিতে ক্লিক করলে এই কার্ড থেকে পাওয়া সমস্ত অফার সম্পর্কে তথ্য পেয়ে যাবেন গ্রাহকরা।

এছাড়াও, পিএনবি চাকরি প্রার্থীদের বিশেষ অ্যাকাউন্টের সুবিধা দেয়। এই অ্যাকাউন্টের অধীনে আপনি সম্পূর্ণ ৩ লক্ষ টাকার সুবিধা পাবেন। পিএনবি-এর এই অ্যাকাউন্টের নাম মাই স্যালারি একাউন্ট (PNB MySalary Account)। ব্যাঙ্ক এই জাতীয় অ্যাকাউন্টগুলি বিশেষভাবে বেতনভোগী মানুষদের জন্য তৈরি করেছে। এছাড়া এই একাউন্টগুলিকে ৪টি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। সিলভার, গোল্ড, প্রিমিয়াম এবং প্ল্যাটিনাম বিভাগ।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর