অক্ষয়-ক‍্যাটরিনাকে খোঁচা ‘কুইন’ এর, রবীনা বললেন, কথার মাধ‍্যমে থাপ্পড় মারেন কঙ্গনা!

বাংলাহান্ট ডেস্ক: বিতর্কের ডবল ডোজ নিয়ে আসছেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এই প্রথম রিয়েলিটি শোয়ের সঞ্চালকের ভূমিকা পালন করছেন তিনি। আর প্রথম বারেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন তিনি। আইনি জটিলতা কাটিয়ে ২৭ ফেব্রুয়ারি সম্প্রচার শুরু হয়েছে ‘লক আপ’ এর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)। দুই স্পষ্টবাদী তারকা একসঙ্গে হবেন আর বিতর্ক হবে না তা কি হয়?

কঙ্গনার মতো রবীনারও ঠোঁটকাটা বলে পরিচয় রয়েছে। এদিন অভিনেত্রীকে পেয়েই কঙ্গনা অক্ষয় কুমার ও ক‍্যাটরিনা কাইফের প্রসঙ্গ টেনে আনেন। উল্লেখ‍্য, অক্ষয় রবীনার জনপ্রিয় গান ‘টিপ টিপ বরষা পানি’র রিমিক্স ভার্সন হয়েছে ‘সূর্যবংশী’ ছবিতে। সেখানে আক্কি থাকলেও রবীনার বদলে রিমিক্স সংষ্করণে দেখা মিলেছে ক‍্যাটরিনার।

   

Kangana Ranaut 3

বিষয়টা নিয়ে বেশ কটাক্ষও সইতে হয়েছিল নির্মাতাদের। এমনকি রবীনা নিজেও মুখ খুলেছিলেন। এবার নাম না করে কঙ্গনা বলেন, টিপ টিপ বরষা পানির যে যতই রিমিক্স বানাক না কেন, রবীনার সামনে ‘পানি’টা চা হয়ে যায়। কঙ্গনার কথা শুনে হাসি চাপতে পারেননি রবীনাও। তিনি বলে ওঠেন, “কথার মাধ‍্যমে থাপ্পড় মারার যে স্টাইল সেটা শুধু কঙ্গনাই পারেন।”

Raveena Tandon Akshay Kumar
শুধু অক্ষয় ক‍্যাটরিনাই নন, শোয়ের প্রিমিয়ারে আরো বলিউড তারকাদের কটাক্ষ করেছেন কঙ্গনা। তার মধ‍্যে রয়েছে হৃতিক রোশনের নামও। ছয় আঙুল ওয়ালা মানুষদের সাবধানে থাকতে বলেন তিনি! তবে প্রতিযোগীরাও পালটা আক্রমণ শানিয়েছেন অভিনেত্রীর দিকে। তাঁদের অভিযোগ, আলিয়া ভাটের মাধ‍্যমে নিজে প্রচারে আসতে চাইছেন ‘কুইন’ অভিনেত্রী।

প্রসঙ্গত, ২৭ ফেব্রুয়ারি থেকে অল্ট বালাজি ও এমএক্স প্লেয়ারে সরাসরি সম্প্রচারণ শুরু হয়েছে কঙ্গনার রিয়েলিটি শোয়ের। মোট ১৬ জন বিতর্কিত প্রতিযোগীকে দেখা যাবে এই শো তে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর