মা হয়েই মাতৃভাষার গুরুত্ব বুঝতে শিখছেন, নচিকেতার গান গেয়ে মেয়েকে ঘুম পাড়ালেন দেবিনা

বাংলাহান্ট ডেস্ক: নতুন নতুন মা হয়েছেন অভিনেত্রী দেবিনা বন্দ‍্যোপাধ‍্যায় (Debina Bonnerjee)। বহু বছর ধরে চেষ্টা চালানোর পর শেষমেষ ঈশ্বর মুখ তুলে চেয়েছেন। সাক্ষাৎ লক্ষ্মী এসেছে দেবিনা ও গুরমীতের সংসারে। গত ৪ ঠা এপ্রিল মা হয়েছেন বাঙালি অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় সুখবর দিয়েছিলেন তারকা দম্পতি।

মা হওয়ার পর থেকেই দায়িত্ব কয়েক গুণ বেড়ে গিয়েছে দেবিনার। সদ‍্যোজাতকে এক মুহূর্তের জন‍্যও কাছছাড়া করছেন না তিনি। মেয়েকে ঘুম পাড়ানোর টুকটাক ভিডিও শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। সম্প্রতি আরেকটি মিষ্টি ভিডিও পোস্ট করেছেন দেবিনা। বাংলা গান গেয়ে মেয়েকে ঘুম পাড়াতে দেখা যাচ্ছে তাঁকে।

   

IMG 20220411 132132
নচিকেতা চক্রবর্তীর ‘এ মন ব‍্যাকুল যখন তখন’ গাইতে গাইতে পুঁচকেকে ঘুম পাড়াচ্ছেন তিনি। মেয়েকে কোলে নিয়ে ঘুরে ঘুরে গান গাইছেন অভিনেত্রী। ভিডিওর ক‍্যাপশনে দেবিনা লিখেছেন, ‘একজন বাঙালি মা বাংলা ঘুমপাড়ানি গান গাইছে। আজ সম্ভবত আরো বেশি করে মাতৃভাষার গুরুত্বটা বুঝতে পারছি আমি।’

সন্তান আসার পর কেক কেটে তাকে স্বাগত জানিয়েছেন দেবিনা গুরমীত। মেয়ে আসার আনন্দে গোটা বাড়িটা নতুন করে সাজিয়েও তুলেছেন তাঁরা। গোলাপি আর হালকা সবুজ রঙে মেয়ের ঘর সাজিয়েছেন দেবিনা। সঙ্গে অনেক সফট টয় আর বেলুন। মেয়ের যত্নে কোনো রকম খামতি রাখতে চান না তাঁরা।

https://www.instagram.com/reel/CcKtShwAX2E/?igshid=YmMyMTA2M2Y=

অভিনব কায়দায় মা হওয়ার সুখবর দিয়েছিলেন গুরমীত দেবিনা। সোশ‍্যাল মিডিয়ায় মিষ্টি ভিডিও শেয়ার করেছিলেন দুজনে। ভিডিওর শুরুতে দেখা যায়, আস্তে আস্তে নিজের দু হাতের তালু খুলছেন অভিনেতা। তাঁর হাতের মধ‍্যে দেবিনার হাত। তিনি তালু দুটো ফাঁক করলে দেখা যায় ছোট্ট নবজাতকের পুঁচকে হাত।

ক‍্যাপশনে তাঁরা লিখেছেন, ‘আন্তরিক কৃতজ্ঞতার সঙ্গে আমরা এই জগতে স্বাগত জানাচ্ছি আমাদের ছোট্ট কন‍্যা সন্তানকে। সবার ভালবাসা ও আশীর্বাদের জন‍্য ধন‍্যবাদ।’ কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন রামকমল মুখার্জি, সোনু সূদ, পায়েল দেব সহ আরো অনেকেই।

খাস উত্তর কলকাতার শোভাবাজারের মেয়ে দেবিনা। প্রেম করে বিয়ে করেছিলেন গুরমীত চৌধুরীকে। মন্দিরে হয়েছিল সেই বিয়ে। তারপর গত বছরে আবারো বাঙালি রীতিতে বিয়ে করেন দেবিনা গুরমীত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর