‘কালবৈশাখী’ এবার বাংলা সিরিয়ালে! সেটে গিয়েই ‘সুইটহার্ট’ খুঁজে নিলেন স‍্যান্ডি

বাংলাহান্ট ডেস্ক: স‍্যান্ডি সাহা (Sandy Saha), নামটাই যথেষ্ট। একই অঙ্গে বহু রূপ তাঁর। কখনো তিনি। নুসরত জাহানের সতীন ইয়াশিকা, কখনো কালবৈশাখী, কখনো বাদাম কাকিমা, কখনো কমলা সুন্দরী আবার কখনো স‍্যান্ডিবাঈ কাঠিয়াবাদি। এবার আরেকটি নতুন পরিচয় পেলেন স‍্যান্ডি। বাংলা সিরিয়ালে অভিষেক করলেন জনপ্রিয় ইউটিউবার।

কালার্স বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বসন্তবিলাস মেসবাড়ি’। সেরা দশের টিআরপি তালিকায় জায়গা করতে না পারলেও দর্শকদের বেশ প্রিয় এই সিরিয়ালেই। এখানেই নতুন একটি চরিত্রে অভিষেক করতে চলেছেন স‍্যান্ডি। অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যের ভাই বিপ্লবসুন্দর বটব‍্যাল ওরফে বিবস এর ভূমিকায় দেখা যাবে তাঁকে।

   

IMG 20220420 213919
চরিত্রটি সম্পর্কে স‍্যান্ডি জানান, খুব মজার চরিত্রটি। সেই সঙ্গে প্রচুর দুষ্টুমিও করে। অনেকটা স‍্যান্ডির মতোই। তবে তিনি স‍্যান্ডি সাহা হয়ে যেগুলো করতে পারেন না সেগুলো এই চরিত্রের মাধ‍্যমে করবেন। নায়ক নায়িকাকে আলাদা করার চেষ্টা করবেন। মেগা সিরিয়াল মানেই কাজের চাপ, সকাল সকাল কলটাইম।

স‍্যান্ডি জানান, তিনি দেরিতে ঘুম থেকে উঠতেন এতদিন। তাই সকালে কলটাইম থাকলে একটু অসুবিধা হয় ঠিকই, কিন্তু সেটে সবাই মিলে খুব মজা করেন। সেটে ইতিমধ‍্যেই অভিনেত্রী কমলিকা বন্দ‍্যোপাধ‍্যায়কে ‘সুইটহার্ট’ বানিয়ে নিয়েছেন স‍্যান্ডি।

এর আগে বড়পর্দায় কাজ করেছেন স‍্যান্ডি সাহা। জনপ্রিয় হিন্দি নন ফিকশন শো ‘রোডিজ’এও দেখা গিয়েছে তাঁকে। তবে সিরিয়াল এই প্রথম। যদিও স‍্যান্ডি জানান, গত চার পাঁচ বছরে বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয়ের প্রস্তাব তিনি পেয়েছেন। কিন্তু করতে পারেননি। পরবর্তীকালে যদি ভাল চরিত্রের প্রস্তাব পান তবে নিশ্চয়ই করবেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর