ফাঁড়া কাকে বলে! ‘কেজিএফ চ‍্যাপ্টার ২’কে এড়ালেও মুক্তির দিনই অনলাইনে ফাঁস শাহিদের ‘জার্সি’

বাংলাহান্ট ডেস্ক: গত বছর থেকে মুক্তি নিয়ে গরিমসি চলছিল ‘জার্সি’ (Jersey) নির্মাতাদের। প্রথমে করোনার দাপট, তারপর ‘কেজিএফ চ‍্যাপ্টার ২’ (KGF Chapter 2) এর দাপট এবং কিছু আইনি সমস‍্যার জেরে বারে বারে পিছিয়েছে শাহিদ কাপুর (Shahid Kapoor) ও ম্রুনাল ঠাকুর অভিনীত ছবির মুক্তির তারিখ। অবশেষে ২২ এপ্রিল মুক্তি পেয়েছে জার্সি। আর মুক্তির দিনই অনলাইনে ফাঁস হয়ে গেল শাহিদের ছবি।

সাম্প্রতিক কালে বহু ছবিই পাইরেসির শিকার হয়েছে। সপ্তাহ খানেক আগে মুক্তিপ্রাপ্ত কন্নড় ছবি ‘কেজিএফ চ‍্যাপ্টার ২’ও প্রথম দিনেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল। তাতে অবশ‍্য ছবির ব‍্যবসায় কোনো প্রভাব পড়েনি। ব্লকবাস্টার হিট হয়েছে কেজিএফ এর সিক‍্যুয়েল।

   

37225146420200125092613KGF chapter2
অন‍্যদিকে ‘জার্সি’র প্রথম প্রতিক্রিয়া মিশ্র এসেছে। এটিও কিন্তু দক্ষিণী ছবিরই রিমেক। অনেকের মতে, খুব একটা আহামরি কিছু হয়নি জার্সি। আবার কয়েকজনের দাবি, শাহিদ ও ম্রুনাল দুজনেই তাঁদের সেরা পারফরম‍্যান্সটা দিয়েছে। তবে কেজিএফ এর সমান হওয়ার কোনো সম্ভাবনাই নেই জার্সির। এমতাবস্থায় প্রথম দিনেই ছবিটি অনলাইনে ফাঁস হয়ে যাওয়ায় দুশ্চিন্তার ভাঁজ পড়েছে নির্মাতাদের কপালে।

সূত্রের খবর, কুখ‍্যাত ওয়েবসাইট তামিলরকার্স, মুভি রুলজ, টেলিগ্রামে ফাঁস হয়ে গিয়েছে জার্সি। এমনকি ছবির টরেন্ট লিঙ্কও দেদারে ছড়াচ্ছে নেটমাধ‍্যমে। এর আগে আর আর আর, বিস্ট, রাধে শ‍্যাম, ভালিমাই এমনকি অ্যাটাকের মতো ছবিও ফাঁস হয়ে গিয়েছিল অনলাইনে।

jersey song
প্রসঙ্গত, জার্সি হল একই নামের তেলুগু ছবির হিন্দি রিমেক। আসল ছবিটিতে অভিনয় করেছিলেন নানি ও শ্রদ্ধা শ্রীনাথ। ওই ছবির পরিচালক গৌতম তিন্নৌরিই জার্সির পরিচালনাও করেছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর