পাঁচ মাসেই সিরিয়াল শেষ! ‘খুকুমণি’কে হঠিয়ে স্লট দখল করল সুস্মিতার ‘বৌমা একঘর’

বাংলাহান্ট ডেস্ক: ছয় মাসও টিকল না। তার আগেই পাততাড়ি গোটাতে হচ্ছে স্টার জলসার এক সময়কার অত‍্যন্ত জনপ্রিয় সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’কে (Khukumoni Home Delivery)। কয়েকদিন আগেই সিরিয়াল শেষ হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল টেলিপাড়ার অভ‍্যন্তরে। টিআরপি কম থাকায় নাকি প্রযোজক চ‍্যানেল রেষারেষিতে খাঁড়ার কোপ পড়ছে খুকুমণির গলায়। এবার জানা গেল, চলতি মাসেই শেষ খুকুমণি। তার জায়গা নেবে নতুন সিরিয়াল ‘বৌমা একঘর’।

টেলিপাড়ার অলিখিত নিয়ম অনুযায়ী, নতুন সিরিয়াল আসলে পুরনো সিরিয়ালকে জায়গা ছেড়ে দিতেই হয়। সাধারণত এক্ষেত্রে কম টিআরপি ওয়ালা সিরিয়ালের উপরেই কোপটা পড়ে আগে। কিন্তু সেদিক দিয়ে দেখতে গেলে খুকুমণি কিন্তু স্টার জলসার সবথেকে কম টিআরপির সিরিয়াল নয়। একাধিক পুরনো সিরিয়াল রয়েছে যা এখনো ধুঁকতে ধুঁকতে চলছে। এমনকি চলতি সপ্তাহের সেরা দশের টিআরপি তালিকাতেই বহুদিন পরে জায়গা পেয়েছে খুকুমণি।

   

1078797 h 11474a29fd2c
এক্ষেত্রে আরেকটি সম্ভাবনার কথাও শোনা যাচ্ছে। চ‍্যানেলের সঙ্গে সিরিয়ালের প্রযোজনা সংস্থার নাকি বিবাদ বেঁধেছে। আর বলির পাঁঠা হয়েছে খুকুমণি। ইতিমধ‍্যেই গুঞ্জন সত‍্যি করে নিজের স্লট খুইয়েছে এই সিরিয়াল। চ‍্যানেলের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করে দেওয়া হয়েছে, সন্ধ‍্যা সাড়ে ছটার স্লটেই আগামী ২ রা মে থেকে দেখানো হবে ‘বৌমা একঘর’।

খুকুমণির জন‍্য নতুন কোনো সময় এখনো পর্যন্ত ঘোষনা করা হয়নি। সূত্রের খবর বলছে, চলতি মাসেই নাকি শেষ শুটিং সারবে খুকুমণির টিম। আর ১ লা মে তেই শেষবার পর্দায় দেখা মিলবে খুকুমণি বিহানের।

IMG 20220423 130841
অন‍্যদিকে ‘বৌমা একঘর’ সিরিয়ালের হাত ধরে জি বাংলা ছেড়ে স্টার জলসায় পা রাখছেন ‘অপরাজিতা অপু’ খ‍্যাত সুস্মিতা দে। স্টার জলসায় নতুন সিরিয়ালের প্রোমো দেখে যা বোঝা যাচ্ছে, এখানে শাশুড়িরা নিজেদের মধ‍্যে ঝগড়া করছে। ঝগড়ার কারণ, কার বৌমা চাকরি করবে। জায়ের বৌমারা চাকরি করে। তাই নিজের বৌমা সুস্মিতাকেও ঠেলে গুঁতিয়ে চাকরি করতে পাঠাতে চান তাঁর শাশুড়ি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর