রাহুলের শতরানে ভর করে দুরন্ত জয় পেল লখনউ, টানা ৮ ম্যাচে হারের মুখ দেখলো মুম্বাই

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজও হলো না। ফের একবার আইপিএল ২০২২-এ হারের মুখ দেখলো মুম্বাই ইন্ডিয়ান্স। লখনউ সুপারজায়ান্টস অধিনায়ক লোকেশ রাহুলের শতরানের জেরে ৩৪ রানে জয় পেল নতুন ফ্র্যাঞ্চাইজিটি। চলতি মরশুমে এই নিয়ে দ্বিতীয়বার শতরান করলেন লোকেশ রাহুল।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে আক্ষরিক অর্থে একার হাতে দলকে টানেন রাহুল। লখনউয়ের একজন ব্যাটারও তার সঙ্গে তাল মিলিয়ে চলতে পারেননি। ৯ বলে ১০ রান করে অপর ওপেনার কুইন্টন ডি কক ফিরে যান। রাহুল বাদে বাকি ব্যাটারদের মধ্যে সর্বোচ্চ রান করেন মনীশ পান্ডে। ২২ বল খেলে ২২ রান করেন তিনি।

   

KL Rahul 100

উল্টোদিক থেকে একের পর এক সঙ্গীকে হারাতে থাকলেও দমে যাননি রাহুল। তিনি তার স্বাভাবিক খেলা খেলতে থাকেন এবং নিজে যাতে ইনিংসের শেষ অবধি থাকতে পারেন সেই বিষয়টি নিশ্চিত করেন। ২০ ওভারের মধ্যে ৬২ টি বল নিজে ফেস করে ১২ টি চার ও ৪ টি ছক্কা সহ করেন তিনি করেন ১০৩ রান। দলকে পৌঁছে যেন ১৬৮ রানের চ্যালেঞ্জিং স্কোরে।

রান তাড়া করতে নেমে আরও একবার চূড়ান্ত ফ্লপ ঈশান কিষান। ২০ বলে ৮ রান করে বিশ্নইয়ের শিকার হন তিনি। রোহিত শর্মা আবার একবার রান তাড়া করতে নেমে ভালো শুরু করেও ব্যর্থ হন। ৩১ বলে ৩৯ রান করে আউট হন তিনি। ব্যর্থ হন ডিওয়াল্ড ব্রেভিস, সূর্যকুমার যাদবরা। তিলক ভার্মা, কায়রন পোলার্ড নিজেদের মধ্যে একটি পার্টনারশিপ গড়ে তোলেন। কিন্তু তা যথেষ্ট ছিল নাম শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৩২ রানের বেশি তুলতে পারেনি মুম্বাই। দুরন্ত বোলিং করে ৪ ওভারে ১৯ রান দিয়ে ৩ উইকেট নেন লখনউয়ের ক্রুনাল পান্ডিয়া।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর