মুখে কিম্ভুতকিমাকার ফেস শিল্ড নিয়ে ধোনিকে ফেরালেন ঋষি ধাওয়ান, কেন এহেন সাজ তার!

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএলে মাঠে প্রত্যাবর্তন করলেন ঋষি ধাওয়ান। ছয় মরশুম পরে তার প্রথম আইপিএল ম্যাচ খেললেন তিনি। কাল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পাঞ্জাব কিংসের হয়ে বোলিং করার সময় ফেস শিল্ড পরতে দেখা গেছে যা নিয়ে শুরু হয়েছে জল্পনা। অদ্ভুত দর্শন ওই হেলমেট পরিধান করার কারণ কি, তা নিয়ে নেটিজেনরাও একাধিক তত্ত্ব এনে হাজির করছেন।

আসল কারণ হল হিমাচল প্রদেশের এই অলরাউন্ডার চলতি রঞ্জি ট্রফির গ্রূপ পর্বে খেলার সময় চোটের কবলে পড়েছিলেন যেখানে তার ফলো-থ্রুতে থাকাকালীন ব্যাটারের ব্যাট থেকে ছিটকে আসা বলটি তাকে আঘাত করেছিল, তাকে স্ক্যানের জন্য নিয়ে যেতে হয়েছিল। তবে এখন চোট থেকে সেরে উঠলেও তিনি সুরক্ষার জন্য এই বিশেষ কিম্ভুতকিমাকার ফেস শিল্ডটি পরিধান করছেন।

   

গতকাল এই ফেস শিল্ড পরিধান করেও পাঞ্জাবের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন ঋষি। ব্যাট হাতে নামার সুযোগ পাননি তিনি। কিন্তু বল হাতে শিবম দুবে এবং ম্যাচের চরম উত্তেজক ম্যাচে এমএস ধোনির উইকেট তুলে তিনি পাঞ্জাবকে জয় পেতে সাহায্য করেন। সেইসঙ্গে ফর্মে থাকা রবিন উথাপ্পার ক্যাচটিও ধরেছিলেন তিনি।

গতকাল প্রথমে ব্যাট করতে নেমে ধাওয়ানের দুরন্ত ৮৮ রানের বিনিময়ে ১৮৭ রান বোর্ডে তুলেছিল পাঞ্জাব। রান তাড়া করতে নেমে চেন্নাইকে কার্যত একার হাতে লড়াইয়ে রেখেছিলেন রায়ডু। ৩৯ বলে ৭৮ রান করেছিলেন তিনি। কিন্তু রাবাডা ও ঋষি ধাওয়ানের দুরন্ত বোলিংয়ে শেষপর্যন্ত ম্যাচ বার করে নেয় পাঞ্জাব।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর