নিজেকে ‘সিঙ্গল’ বলে দাবি সোহিনীর, ৩ বছরের প্রেম ভাঙল রণজয়ের সঙ্গে?

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে ফের বিচ্ছেদের হাওয়া। প্রেম ভাঙল অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar) ও অভিনেতা রণজয় বিষ্ণুর (Ranojoy Bishnu)! অভিনেত্রীর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল থেকে পাওয়া গেল এমনি আভাস। নিজেকে হঠাৎ করেই ‘সিঙ্গল’ বলে দাবি করলেন সোহিনী। সম্পর্ক কি ভেঙে গেল তাঁদের?

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সোহিনী লিখেছেন, ‘সিঙ্গেল, আর প্রতিটা মুহূর্তই আমি দারুন উপভোগ করছি।’ অন‍্যদিকে প্রেমিক রণজয়ের ইনস্টা হ‍্যান্ডেলে এমন কোনো বার্তা না থাকলেও ফলোয়ার তালিকা থেকে উধাও সোহিনীর নাম। প্রেমিককে আনফলো করে দিয়েছেন অভিনেত্রী। দুজনের সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্টেই অবশ‍্য একে অপরের সঙ্গে কাটানো মুহূর্তগুলির ভিডিও, ছবি রয়ে গিয়েছে।

   

Screenshot 2022 04 26 13 09 16 237 com.instagram.android
প্রায় তিন বছর ধরে সম্পর্কে ছিলেন সোহিনী ও রণজয়। প্রেমটা লুকিয়ে রাখেননি কখনোই। গোটা ইন্ডাস্ট্রি জানত তাঁদের সম্পর্কের ব‍্যাপারে। মাঝে মাঝেই একে অপরের বাড়িতে গিয়ে থাকতেন রণজয় সোহিনী। আবার দুজনে আলাদা ভাবেও একসঙ্গে থাকতেন। লকডাউনের সময়টাও একসঙ্গে কাটিয়েছিলেন।

রণজয়ের নতুন সিরিয়াল ‘গুড্ডি’র শুটিংয়ে গোটা টিমের সঙ্গে সঙ্গী হয়েছিলেন সোহিনীও। দুজনেই ভালবাসতেন ঘুরতে। তাই প্রায়ই এদিক ওদিক ঘুরতে চলে যেতেন। এমনকি গত মাসে রণজয়ের জন্মদিনেও উপস্থিত ছিলেন সোহিনী। কিন্তু চলতি বছরের জানুয়ারি মাসে প্রান্তিক বন্দ‍্যোপাধ‍্যায় ও অঙ্কিতা চক্রবর্তীর বিয়েতে সোহিনীকে দেখা গেলেও উপস্থিত ছিলেন না রণজয়।

IMG 20220426 133411
যদিও সম্পর্ক ভাঙার গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অভিনেতা। সোহিনীর পোস্ট সম্পর্কে তাঁর বক্তব‍্য, ওগুলো শুধুই কথার কথা। শুধু মনের ভাব প্রকাশ করেছেন মাত্র। তাঁরা আগে যেমন একসঙ্গে ছিলেন, এখনো তাই আছেন, দাবি রণজয়ের। সোহিনী এখনো বিষয়টা নিয়ে স্পষ্ট করে মুখ না খুললেও জুটির অনুরাগীদের প্রার্থনা, রণজয়ের দাবিটাই যেন সত‍্যি হয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর