মনের বয়স যেন না বাড়ে, স্ত্রী দোলনের হাতের সর্ষে ইলিশ খেয়ে ৭৮ তম জন্মদিন পালন দীপঙ্কর দের

বাংলাহান্ট ডেস্ক: ভালবাসা আর মনের বয়স, দুটোর মধ্যে ব্যস্তানুপাতিক সম্পর্ক থাকুক। প্রথমটার বয়স বাড়লে দ্বিতীয়টার বয়স কমতে থাকুক, এই মন্ত্রেই বিশ্বাস করেন দীপঙ্কর দে (Dipankar Dey) এবং দোলন রায় (Dolon Roy)। তাই আজ ৭৮ তম জন্মদিনে নতুন রূপে ধরা দিলেন বর্ষীয়ান অভিনেতা। স্বামীকে ভালবাসায় আর শুভেচ্ছায় ভরালেন স্ত্রী দোলন।

নিজেদের দীর্ঘ সম্পর্কের স্মৃতি ঘেঁটে কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। প্রতিটিতেই হাসিমুখে ক্যামেরায় ধরা দিয়েছেন দুজনে। ছন্দ মিলিয়ে একটি কবিতাও লিখেছেন, দোলন। লিখেছেন, ‘জীবন মানে অনেক আধার, একটু খানি আলো, সেই আলোতেই হৃদয় ভরুক, মুহূর্ত কাটুক ভালো। বছর বছর ফিরে আসুক তোমার জন্মদিন ….তুমি সুস্থ থেকো, ভালো থেকো , তোমার দীর্ঘআয়ু হোক … ঈশ্বর কাছ থেকে এইটুকু কামনা। আর কিছু চাই না।’

   

FB IMG 1657042439515
কয়েকদিন আগে দোলনের অসু্স্থতার খবর পাওয়া গিয়েছিল। ‘টুম্পা অটোওয়ালি’ সিরিয়ালের আউটডোর শুটিং চলছিল। চড়া রোদে একটানা কাজ করতে করতেই অসু্স্থ হয়ে পড়েন দোলন। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। একদিন সেখানে কাটিয়ে ছাড়া পেয়ে বাড়ি ফেরেন দোলন।

এখন অবশ্য সম্পূর্ণ সুস্থ অভিনেত্রী। আর সুস্থ হয়েই দীপঙ্করের জন্মদিনের তোড়জোড় শুরু করে দেন তিনি। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, মধ্যরাতেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন স্বামীকে। সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে ভূরিভোজ। লুচি আর পায়েস দিয়ে প্রাতরাশ সেরে দুপুরে বর্ষীয়ান অভিনেতার পাতে ছিল ভাত, ডাল, পাঁচ রকম ভাজা আর সর্ষে ইলিশ।

FB IMG 1657042450144
দোলন জানান, বিকেলে বেদান্ত মঠে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের। তারপর অনাথ আশ্রমের শিশুদের বিরিয়ানি খাওয়াবেন দুজনে। জন্মদিনে প্রিয় মানুষটাকে কী উপহার দিলেন দোলন? এবারে সমস্ত কাজের জিনিসই দিয়েছেন বলে জানান অভিনেত্রী। শুটিংয়ের ফাঁকে কফি খাওয়ার মগ, জল ঠাণ্ডা রাখার বোতল, কলম আর দুই সন্ন্যাসীর জীবনচরিত উপহার দিয়েছেন বলে জানান দোলন।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৮ জানুয়ারি আইনি মতে বিয়ে সেরেছিলেন দীপঙ্কর দোলন। বিয়ের দ্বিতীয় বর্ষপূরণে জুটিকে দেখা গিয়েছিল রঙমিলান্তি সাজে। হলুদ তাঁতের শাড়ি, হালকা গয়না, সিঁথিতে সিঁদুর আর খোঁপায় গোলাপ গুঁজে সেজেছিলেন দোলন। অন‍্যদিকে হলুদ টিশার্ট ও কালো প‍্যান্টে দেখা মেলে অভিনেতার। চোখে সানগ্লাস পরে ঝাঁ চকচকে যুবক দীপঙ্কর দে। শুভেচ্ছায় ভেসেছিলেন এভারগ্রিন জুটি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর