পর্দায় রুদ্রদার সঙ্গে পালিয়ে বিয়ে, বাস্তবে দীর্ঘদিনের প্রেম ভাঙল ‘নীপা’ ঐন্দ্রিলার

বাংলাহান্ট ডেস্ক: রিয়েলিটি শো থেকে শুরু। ছোট্ট বয়সে সঞ্চালিকা হয়ে এখন পাকা অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)। একের পর এক সিরিয়ালে অভিনয় করছেন। কোনোটায় গিন্নি গিন্নি ভাব, কোনোটায় আবার নিজের বয়সীই প্রাণচঞ্চল এক মেয়ে। পর্দায় ইতিমধ‍্যেই বিয়েও হয়ে গিয়েছে তাঁর। কিন্তু বাস্তবে ঐন্দ্রিলা কবে বিয়ে করছেন?

অনেক বছর ধরেই প্রেম করছিলেন বাস্তবের নীপা। ইন্ডাস্ট্রি সূত্রেই আলাপ। সম্পর্কটা কারোর থেকেই লুকিয়ে রাখেননি তিনি। সোশ‍্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করতেন দুজনে। কিন্তু বেশ কিছুদিন হল সেসব ছবি আর দেখা যায় না ঐন্দ্রিলার ইনস্টাগ্রামে। সংবাদ মাধ‍্যমের কাছে সত‍্যি কথাটা বলেই দিলেন অভিনেত্রী। পর্দায় মনের মানুষের সঙ্গে বিয়ে হলেও বাস্তবে প্রেম ভেঙে গিয়েছে তাঁর।

   

Oindrila
পরিবারের কাছে লুকানো ছিল না ঐন্দ্রিলার সম্পর্কটা। মেনেও নিয়েছিল দুই পরিবার। তবুও কেন  টিকল না এতদিনের সম্পর্ক? ঐন্দ্রিলা অকপট, বোঝাপড়া কমে আসছিল। সেই জন‍্যই সম্পর্ক ভাঙতে বাধ‍্য হয়েছেন। আর অনস্ক্রিন স্বামী রুদ্রদা ওরফে ফাহিম মির্জার সঙ্গে নাকি দাদা বোনের মতো সম্পর্ক তাঁর।

মিঠাই প‍রিবারে সবথেকে প্রিয় জুটিগুলির মধ‍্যে অন‍্যতম নীপা রুদ্র। মিথ‍্যে প্রেমের অভিনয় করতে গিয়ে সত‍্যি সত‍্যিই রুদ্রকে মন দিয়ে বসেছিল নীপা। তারপর থেকে কখনো রুদ্রদার মন পেতে বক্সিং প্র‍্যাকটিস করেছে, কখনো নকল বন্দুক নিয়ে পৌঁছে গিয়েছে অ্যাকশনের জায়গায়। এমনকি হুইল চেয়ারে বসে প্রোপোজ পর্যন্ত করেছে রুদ্রদাকে। অনেক কাঠখড় পোড়ানোর পর পালিয়ে বিয়ে করেছে দুজন। এখানেও মদত দিয়েছে মিঠাই আর হল্লা পার্টি।

বিয়ের দিনেও সমস‍্যা। নীপা যতক্ষণে সেজেগুজে বিয়ে করতে এসেছে, ততক্ষণে দুষ্কৃতী ধ‍রতে পুলিসি অবতারে রুদ্র। শেষমেষ অ্যাকশন শেষ করে গুদাম ঘরে বিয়ে করেছেন দুজনে। সে বিয়ে যে ভাবেই হোক না কেন, ‘রুদ্রিপা’কে এক হতে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। মোদক পরিবারের নীপা বাড়ির সবথেকে ছোট সদস‍্য, আর আদরেরও বটে। ঐন্দ্রিলা বাস্তবেও সেটের সবার নয়ণের মণি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর