স্লট হারাতেই আরো নামল ‘মিঠাই’, তিন নম্বর বিয়ে দেখিয়ে বাজিমাত ‘ধুলোকণা’র! বেঙ্গল টপার হল কে?

বাংলাহান্ট ডেস্ক: প্রত‍্যেক সপ্তাহেই এখন কোনো না কোনো চমক থাকছে টিআরপি (TRP) তালিকায়। দুই প্রথম সারির চ‍্যানেলের একগুচ্ছ সিরিয়াল একে অপরের সঙ্গে রেটিংয়ের লড়াইয়ে নামে প্রতিদিন। তার ফলাফল বেরোয় বৃহস্পতিবার। কয়েকটি সিরিয়ালের নম্বরের উপরে প্রত‍্যেক সপ্তাহেই নজর থাকে দর্শকদের। তাদের মধ‍্যে অন‍্যতম ‘গৌরী এলো’ (Gouri Elo)।

জি বা‌ংলার এই মেগা কয়েক মাস হল শুরু হয়েছে। কিন্তু প্রথম থেকেই খুব ভাল ফল করে আসছে। ভক্তির মিশ্রণে তৈরি সিরিয়ালটি গত কয়েক সপ্তাফ ধরে একটানা প্রথম স্থান ধরে রেখেছে। এ সপ্তাহেও বাংলা সেরার শিরোপা পেয়েছে গৌরী এলো। নম্বরও বেড়েছে আগের বারের থেকে। এ সপ্তাহে গৌরী ঈশানের সংগ্রহে ৭.৮ পয়েন্ট।

Ishan gouri
এ সপ্তাহের তালিকায় অন‍্যতম বড় চমক ‘ধুলোকণা’। লালন তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসতেই চড়চড়িয়ে বেড়েছে টিআরপি। ৭.৬ নম্বর নিয়ে দু নম্বরে উঠে এসেছে ‘লালফুল’ জুটি। বরং ‘জগদ্ধাত্রী’র নম্বর বাড়লেও দ্বিতীয় থেকে চতুর্থ স্থানে নেমে এসেছে। নম্বর অনেকটাই বেড়েছে ‘গাঁটছড়া’র ও। এ সপ্তাহে খড়ি ঋদ্ধির ঝুলিতে ৭.৩।

টানটান উত্তেজনার পর্ব দেখিয়ে আট নম্বর থেকে সোজা পাঁচে উঠে এসেছে অনুরাগের ছোঁয়া। প্রাপ্ত নম্বর ৭.০। আলতা ফড়িং এবং মাধবীলতাও গত বারের স্থান ধরে রেখেছে। কিন্তু নেমে গিয়েছে ‘মিঠাই’। প্রত‍্যেক সপ্তাহেই তালিকার নীচের দিকে নামছে মোদক পরিবার।

Mithai slot
এ সপ্তাহে মাত্র ৬.৬ নম্বর নিয়ে আটে নেমে এসেছে মিঠাই। স্লট হারানোর যন্ত্রণার সঙ্গে সেরা দশ থেকেও ছিটকে যাওয়ার সম্ভাবনা ভাবাচ্ছে দর্শকদের। খারাপ হাল লক্ষ্মী কাকিমা সুপারস্টার এরও। ৬.৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে জায়গা হয়েছে এই সিরিয়ালের। আর যে খেলনা বাড়ি গত সপ্তাহে পঞ্চম স্থানে ছিল, এ সপ্তাহে তা এক ধাক্কায় নেমে এসেছে দশ নম্বরে।

রইল সেরা দশের টিআরপি তালিকা-
গৌরী এলো- ৭.৮ (প্রথম)
ধুলোকণা- ৭.৬ (দ্বিতীয়)
গাঁটছড়া- ৭.৩ (তৃতীয়)
জগদ্ধাত্রী-  ৭.২ (চতুর্থ)
অনুরাগের ছোঁয়া- ৭.০ (পঞ্চম)
আলতা ফড়িং- ৬.৯ (ষষ্ঠ)
মাধবীলতা- ৬.৭ (সপ্তম)
মিঠাই- ৬.৬ (অষ্টম)
লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৬.৩ (নবম)
খেলনা বাড়ি- ৬.২ (দশম)


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর