একটাও ছবি চলছে না, যৌনতা নিয়ে সুড়সুড়ি দিয়েই দর্শক টানার চেষ্টা অক্ষয়ের

বাংলাহান্ট ডেস্ক: সিনেমা ভাগ‍্য বেশ খারাপ যাচ্ছে অক্ষয় কুমারের (Akshay Kumar)। গোটা বছর ধরে একবারের জন‍্যও সাফল‍্যের মুখ দেখেননি তিনি। কমেডি থেকে শুরু করে রহস‍্য, দেশাত্মবোধক গল্প এনেও দর্শক টানতে পারেননি অক্ষয়। তাই এবার মোক্ষম অস্ত্র বের করেছেন অভিনেতা।

এবার যৌন শিক্ষার গল্প নিয়ে আসছেন অক্ষয়। সম্প্রতি সৌদি আরবের রেড সি ইন্টারন‍্যাশনাল ফিল্ম ফেস্টিভ‍্যালে অংশ নিয়েছিলেন তিনি। সেখানেই এক সাক্ষাৎকারে নিজের আসন্ন প্রোজেক্ট নিয়ে মুখ খোলেন অক্ষয়। তিনিই জানান, তাঁর আগামী ছবির বিষয় সেক্স এডুকেশন।

Akshay troll
অক্ষয় বলেন, ‘এটা অত‍্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। অনেক জায়গাতেই এই বিষয়টা নেই। স্কুলে অনেক ধরণের বিষয় শেখানো হয়, কিন্তু আমি চাই বিশ্ব জুড়ে সব স্কুলে যৌন শিক্ষা বিষয়টা থাকুক। একটু সময় লাগবে ছবিটা মুক্তি পেতে। এপ্রিল, মে নাগাদ মুক্তি পাবে। আমার কেরিয়ারের সেরা ছবি হতে চলেছে এটা।’

এদিন অক্ষয় বলেন, সামাজিক বিষয় নিয়ে ছবি বানাতে পছন্দ করেন তিনি। ২০১৭ সালে ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবিটি ব‍্যাপক হিট হয়েছিল। গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে ওই ছবিতে বার্তা দিয়েছিলেন অক্ষয়। তিনি বলেন, এই ধরণের ছবি আর্থিক ভাবে সফল না হলেও অভিনয় করে তিনি তৃপ্তি পান। এতে সমাজে আক্ষরিক অর্থেই প্রভাব পড়েছিল বলেও জানান অক্ষয়।

প্রসঙ্গত, শেষবার ‘রাম সেতু’ ছবিতে দেখা গিয়েছিল অক্ষয়কে। ছবিটি নিয়ে উচ্চাশা থাকলেও এই ছবিও ধরে রাখতে পারল না অক্ষয়ের কেরিয়ার। ফ্লপ হল রাম সেতুওও। শুরুটা কিন্তু মন্দ হয়নি। প্রথম দিন থেকে ভালোই ব‍্যবসা করছিল অক্ষয় অভিনীত রাম সেতু। এমনকি বচ্চন পাণ্ডে, সম্রাট পৃথ্বীরাজ এবং রক্ষা বন্ধন মুক্তি পেয়েছিল চলতি বছরে। কিন্তু কোনো ছবিই দর্শক ফেরাতে পারেনি বক্স অফিসে।

ব‍্যবসাও হয়েছিল তথৈবচ। সেখানে রাম সেতু চলতি বছরে অক্ষয়ের সবথেকে বড় ওপেনি‌ং ওয়ালা ছবি হয়ে দাঁড়ায়। কিন্তু সুখের দিন বেশিদিন থাকেনি। মুক্তির দিনে ভাল ব‍্যবসা করলেও ধীরে ধীরে ব‍্যবসার অঙ্কটা কমতে থাকে রাম সেতুর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর