ভালো অভিনেত্রীর চাহিদা তুঙ্গে, ‘মাধবীলতা’ শেষ হতে না হতেই নতুন নায়ক নিয়ে ফিরছেন শ্রাবণী

বাংলাহান্ট ডেস্ক: একাধারে যেমন সিরিয়াল (Serial) বন্ধ হচ্ছে, তেমনি নতুন সিরিয়াল শুরুও হচ্ছে পরপর। গত কয়েক দিনে যেকটি সিরিয়ালের গল্পে ইতি টানা হয়েছে তাদের মধ‍্যে অন‍্যতম ‘মাধবীলতা’। স্টার জলসার এই সিরিয়ালটির মাত্র তিন মাস চলেই সমাপ্তি ঘটেছে। মাধবী আর সবুজের জুটি ভাল টিআরপি আনলেও টিকতে পারেনি প্রতিযোগিতায়।

সিরিয়ালে মুখ‍্য চরিত্রে দেখা গিয়েছিল শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiya) এবং সুস্মিত মুখোপাধ‍্যায়কে। টেলিপাড়ার নতুন জুটি ভালোই দর্শক টেনেছিল প্রথম থেকে। এমনকি স্লট লিডারও ছিল মাধবীলতা। তবুও ভাগ‍্যে শিকে ছিঁড়ল না। খুব তাড়াহুড়ো করেই শেষ করে দেওয়া হল সিরিয়ালটি।

   

Madhabilata
তবে মাধবীলতা শেষ হলেও শ্রাবণীর অনুরাগীদের মন খারাপ করার দরকার নেই। কারণ খুব বেশিদিন কাজ ছাড়া থাকতে হবে না অভিনেত্রীকে। খুব শীঘ্রই নতুন সিরিয়াল নিয়ে পর্দায় কামব‍্যাক করতে চলেছেন তিনি। বিপরীতে থাকছেন আরেক জনপ্রিয় হিরো।

সূত্রের খবর মানলে, ‘খেলাঘর’ সিরিয়ালের নায়ক শান্টু ওরফে সৈয়দ আরেফিনের সঙ্গে এবার জুটি বাঁধতে চলেছেন শ্রাবণী। গুঞ্জন সত‍্যি হলে এবারেও নতুন জুটি দেখবে দর্শক। যদিও সিরিয়ালের প্লট, কোন চ‍্যানেলে দেখা যাবে এসব তথ‍্য এখনো জানা যায়নি।

প্রসঙ্গত, ভিন্ন ধরণের গল্প নিয়ে শুরু হয়েছিল মাধবীলতা। সিরিয়ালের নায়িকা মাধবী ছিল গ্রামের আদিবাসী মেয়ে। জঙ্গল তার প্রাণ। জঙ্গলের প্রতিটা গাছকে সে নিজের জীবন দিয়ে হলেও রক্ষা করতে চায়। ওই গ্রামেই ঘুরতে আসে নায়ক সবুজ।

সেরা দশের টিআরপি তালিকাতেও প্রথম থেকেই জায়গা করে নিচ্ছিল সিরিয়ালটি। কিন্তু যত দিন এগিয়েছে ততই পিছিয়ে পড়েছে মাধবীলতা। শ্রাবণী সুস্মিতের জুটি দর্শকদের মনে ধরলেও ট্রোল কম হয়নি সিরিয়ালটি। মাধবীলতা শেষ হওয়ার পর ওই স্লট দখল করেছে নতুন সিরিয়াল পঞ্চমী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর