একটুতেই মাথা গরম, ক‍্যাফে ভর্তি লোকের সামনে ক‍্যাটরিনাকে ঠাঁটিয়ে থাপ্পড় মেরেছিলেন সলমন!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তিনি ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ হলেও বহু তারকাকে প্রেমের ফাঁদে জড়িয়েছেন সলমন খান (Salman khan)। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তবে একজনের ওপর অধিকার বোধটা একটু বেশিই ছিল ভাইজানের। বেশ কিছুদিন আগে পর্যন্তও তাঁর উপরে কর্তৃত্ব ফলাতে দেখা যেত তাঁকে। তিনি ক‍্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

নিজেদের সম্পর্কের কথা কখনওই জোর গলায় স্বীকার করেননি দুজনের কেউই। কিন্তু সলমন ক‍্যাটের মধ‍্যে যে বিশেষ কিছু রয়েছে তা জানতে বাকি ছিল না বলিউডের কারওরই। মাঝে কিছুদিন দুজনে লিভ ইনও করেছেন বলে জানা যায়। কিন্তু এতসবের পরেও সলমনকে বিয়ে করতে রাজি হননি ক‍্যাট। শেষমেষ ভিকি কৌশলের প্রেমে পড়ে তাঁর সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী।

   

207404 828598 salman khan katrina kaif
সলমনের বিরুদ্ধে বহুবার বহু অভিযোগ উঠেছে। শোনা যায়, অভিনেতার শারীরিক অত‍্যাচারের ভয়েই তাঁর সঙ্গে বৈবাহিক সম্পর্কে যেতে রাজি হননি ক‍্যাটরিনা। ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে থাকার সময় তাঁর গায়েও হাত তুলেছেন সলমন। বাধ‍্য হয়ে সম্পর্ক থেকে বেরিয়ে যান তিনি। একই ঘটনার পুনরাবৃত্তি হয় ক‍্যাটরিনার সঙ্গেও। তাও নাকি একাধিকবার।

জানা যায়, একবার একটি ক‍্যাফেতে সবার সামনে অভিনেত্রীকে চড় মেরেছিলেন ভাইজান। এই ঘটনা অবশ‍্য অনেক বছর আগেকার। ২০০৮ সালে মুম্বইয়ের এক অভিজাত এলাকার ক‍্যাফেতে গিয়ে এক সর্বসমক্ষে নাকি ক‍্যাটরিনার গায়ে হাত তুলেছিলেন সলমন। প্রত‍্যক্ষদর্শীরা জানান, স্বাভাবিক কথাবার্তা এক সময় উত্তপ্ত হয়ে ওঠে।

দিগ্বিদিক জ্ঞান হারিয়ে সজোরে ক‍্যাটরিনাকে থাপ্পড় মারেন ভাইজান। ঘটনার আকস্মিকতায় অভিনেত্রী চমকে উঠলেও একটা কথাও না বলে চুপচাপ সেই ক‍্যাফে থেকে বেরিয়ে যান তিনি। পরে নাকি সলমন ক‍্যাফেতে উপস্থিত সবাইকে শাসিয়ে রাখেন, এই কথা যেন ক‍্যাফের বাইরে না যায়।

শুধু এই একটি ঘটনাই নয়। এরপরেও একাধিক বার ক‍্যাটরিনার উপরে রাগারাগি করেছেন, গায়ে হাত তুলেছেন সলমন। যদিও সম্পর্ক ভাঙার পরেও এখনো দুজনের মধ‍্যে বেশ ভালোই বন্ধুত্ব রয়েছে। আগামীতে টাইগার থ্রি ছবিতে একসঙ্গে অভিনয় করবেন সলমন ক‍্যাটরিনা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর