রাহুল ত্রিপাঠি নাকি সূর্যকুমার? আগ্রাসী ব্যাটিং করে সকলকে চমকে দিলেন ভারতীয় তারকা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজ আহমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় ও নির্ধারক ম্যাচটি খেলতে নেমেছে ভারতীয় দল। ভারত অধিনায়ক হার্দিক পান্ডিয়া এই ম্যাচের টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন। আজ আরো একবার ওপেনার হিসেবে ব্যাট হাতে টি-টোয়েন্টি ফরম্যাটে ব্যর্থ হলেন ঈশান কিষান।

তবে ঈশান কৃষাণ ব্যর্থ হলেও ধারাবাহিকভাবে টি-টোয়েন্টি ফরম্যাটে ব্যর্থ হয়ে চলা শুভমান গিল আজ রানে ফিরেছেন। ব্যাট হাতে নিজের টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম অর্ধশতরানটি করেছেন ভারতীয় ওপেনার। প্রতিবেদনটি লেখার সময় তিনি দ্রুত গতিতে এগিয়ে চলেছেন শত রানের দিকে। তবে তাকে ছাপিয়ে আজকে কিছুক্ষণের জন্য নজর কেড়ে নিয়েছিলেন রাহুল ত্রিপাঠি।

   

আজ সূর্যকুমার যাদব বেশিক্ষণ ব্যাটিং করতে পারেননি। ১৩ বলে ২৪ রান করে তিনি আউট হয়েছেন মিড অনে ক্যাচ দিয়ে। তবে আজ তার ব্যাটিং বেশিক্ষণ উপভোগ না করতে পারলেও রাহুল ত্রিপাঠীর ৪৪ রানের ইনিংসটি দর্শকদের মন কেড়ে নিয়েছে।

সানরাইজার্স হায়দারাবাদের হয়ে দীর্ঘদিন সাফল্যের সঙ্গে ব্যাটিং করা রাহুল চলতি বছরের শুরুর দিকে নিজের ওডিআই ডেবিউ করেছেন। প্রথম দুটি ম্যাচে ব্যর্থ হলেও আজ আহমেদাবাদে তিনি ২২ বলে ৪৪ রানের একটি অসাধারণ ইনিংস খেলেন। পেশার স্পিনার প্রত্যেকের বিরুদ্ধেই অত্যন্ত আগ্রাসী ছিলেন তিনি। মেরেছেন চারটি চার এবং তিনটি ছক্কা।

হবে আজ সবচেয়ে বড় ব্যাপার হলো তিনি যে ভঙ্গিতে ব্যাটিং করেছেন। সূর্য কুমার যাদব বা এবি ডিভিলিয়ার্সের ঢঙে তিনি আজকে পেসারের বিরুদ্ধে খুব শট খেলে ছক্কা মেরেছেন। ভবিষ্যতে তিনি ভারতের টি-টোয়েন্টি দলে নিয়মিত হয়ে উঠবেন বলেই মনে করা হচ্ছে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর