ধুতি পাঞ্জাবি ছেড়ে কোট-প্যান্ট! সত্যান্বেষী রূপে দেবকে দেখে নেটিজেনদের কটাক্ষ, ‘ব্যোমকেশের শ্রাদ্ধ হবে’

বাংলাহান্ট ডেস্ক: যেমন কথা তেমন কাজ। ব্যোমকেশ বক্সী (Byomkesh Bakshi) রূপে প্রথম বার বড়পর্দায় ধরা দেবেন বলে জানিয়েছিলেন অভিনেতা সাংসদ দেব। বাংলার নতুন বছরের শুরুতেই অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটালেন তিনি। সত্যান্বেষী ব্যোমকেশ রূপে নিজের প্রথম লুক প্রকাশ্যে আনলেন তিনি।

ব্যোমকেশ ও দূর্গরহস্য ছবিতে দেখা যাবে দেবকে। এই প্রথম বার ব্যোমকেশ রূপে দেখা মিলবে তাঁর। বেশ কিছুদিন আগেই ছবির ঘোষণা করেছিলেন তিনি। তখনই একপ্রস্থ ট্রোলের মুখে পড়তে হয় তাঁকে। ‘পাগলু’, ‘খোকাবাবু’র মতো ছবির নায়ক কিনা ব্যোমকেশ চরিত্রে অভিনয় করবেন! টলিপাড়ার অন্দরেই কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি।

   

Dev

কেমন হল দেবের প্রথম লুক? ধুতি পাঞ্জাবি নয়, কোট প্যান্ট পরে দেখা গেল ব্যোমকেশকে। তাঁর এক হাতে জড়িয়ে ফণা তোলা একটি সাপ আর অন্য হাতে ধরা টর্চ। চোখে মোটা ফ্রেমের চশমার আড়ালে তীক্ষ্ণ দৃষ্টি। ছবিটি শেয়ার করে দেব লিখেছেন, ‘কঠিন কিন্তু অসম্ভব নয়। ব্যোমকেশ ও দূর্গ রহস্য, দেখা হচ্ছে সিনেমা হলে’।

ব্যোমকেশ হিসেবে দেবের প্রথম লুক মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে নেটিজেনদের। একাংশ দেবকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। দেব মানেই নতুন কিছু, এমন ঝুঁকি নেওয়ার সাহস রয়েছে শুধু তাঁরই, বক্তব্য দেব অনুরাগীদের। অন্যদিকে কিছু মানুষ আবার কটাক্ষ শানিয়েছেন। ব্যোমকেশের পোশাক নিয়েও আপত্তি প্রকাশ করেছেন কয়েকজন। আবির বা অনির্বাণকে না নিয়ে দেবকে ব্যোমকেশ হিসাবে নেওয়ায় ছবিটি না দেখার কথাও ঘোষণা করে দিয়েছেন কয়েকজন।

byomkesh dev

প্রসঙ্গত, অভিনয় জীবনের ১৭ বছর পূর্তি উপলক্ষে একটি বিশেষ ঘোষনা করেছিলেন দেব। লিখেছিলেন, ‘ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্তি উপলক্ষে অভিনেতা হিসাবে আমার আগামী ছবির কথা ঘোষনা করছি, ব্যোমকেশ দূর্গ রহস্য।’ সঙ্গে তিনি আরো লিখেছিলেন, ছবির প্রযোজনার দায়িত্বে থাকছে দেব এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড এবং শ্যাডো ফিল্মস। ছবির বাকি কাস্ট, পরিচালকের নাম সব পরে জানানো হবে।

পরে জানা যায়, ব্যোমকেশের ছবিটি পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। ছবিতে ব্যোমকেশ রূপী দেবের অজিত হিসাবে দেখা যেতে পারে অম্বরীশ ভট্টাচার্যকে। শুধু তাই নয়, সত্যবতীর চরিত্রে টলিউড তথা বলিউড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়কে দেখা যেতে পারে বলে গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর