মদ খাবে বন্দি, শেষমেশ দোকানে হাজির দয়ালু পুলিশ! ছবি ঘিরে তুমুল শোরগোল

বাংলাহান্ট ডেস্ক : বিভিন্ন কার্যকলাপের জন্য বারবার খবরের শিরোনামে আসে উত্তরপ্রদেশের (Uttarpradesh) পুলিশ। কখনো দুর্নীতি, আবার কখনো এনকাউন্টার। কিন্তু এইবার সম্পূর্ণ একটি অন্য ঘটনার জন্য খবরের শিরোনামে যোগী রাজ্যের পুলিশ। এক পুলিশকর্মী কয়েদিকে নিয়ে যাচ্ছিলেন আদালতে হাজিরা করানোর জন্য।

কিন্তু তপ্ত দুপুরে হঠাৎই মদের তেষ্টা লাগে কয়েদির। বন্দির তেষ্টা মেটানোর জন্য কোমরে দড়ি বাধা অবস্থায় এক পুলিশকর্মী সেই কয়দিকে নিয়ে হাজির হলেন মদের দোকানে। মদের দোকানের সামনে সেই পুলিশ ও কয়েদির ছবি এখন রীতিমতো ভাইরাল। সেই ছবিতে দেখা যাচ্ছে মদের দোকান থেকে কয়েদি মদ (Liquor) কিনছেন।

   

তার পিছনে দাঁড়িয়ে রয়েছেন এক পুলিশ কর্মী। এই ঘটনা সামনে আসার পর তোলপাড় শুরু হয়েছে উত্তরপ্রদেশে। এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হামিরপুরে। ভাইরাল (Viral) হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, এক পুলিশ কর্মী এক কয়দিকে দড়ি বাধা অবস্থায় নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মদের দোকানের সামনে।

জানা যাচ্ছে এই ঘটনাটি গত ২৮শে এপ্রিল। ঘটনা সামনে আসার পর ফের একবার প্রশ্ন উঠেছে পুলিশের ভূমিকা নিয়ে। উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলারক্ষক দপ্তর ইতিমধ্যেই ঘটনার সত্যতা স্বীকার করেছে। হামিরপুরের পুলিশ সুপার দাবি করেছেন, অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

 

আতিক-আশরফের হত্যার পর পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছিল উত্তরপ্রদেশে। এছাড়াও একের পর এক এনকাউন্টার নিয়েও বিরোধীরা যোগী রাজ্যের পুলিশকে সমালোচনায় মুখর করেছে। যত দিন যাচ্ছে ততই উত্তরপ্রদেশে বেড়ে চলেছে অপরাধের সংখ্যা। এমন অবস্থায় পুলিশের এই নতুন অবতার রীতিমত অস্বস্তিতে ফেলেছে উত্তরপ্রদেশের প্রশাসনকে।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর