২৩ তারিখ ‘বোমা’ ফাটানোর হুঁশিয়ারি শুভেন্দুর, দেব আগেভাগেই যা বললেন … তোলপাড়!

বাংলা হান্ট ডেস্কঃ ২৩ মে ঠিক সকাল ৯টা! তাঁর এক্স হ্যান্ডেলে নজর রাখতে বলেছেন বিজেপির শুভেন্দু অধিকারী। ঘাটালের প্রার্থীকে নিয়ে বিরাট কিছু ‘ফাঁস’ করবেন বলে জানিয়েছেন তিনি। এবার এই নিয়ে পাল্টা দিলেন দেব (Dev)। বললেন, ‘শুধু শুভেন্দু অধিকারীর জন্য নয়, ২৩ তারিখটা আমাদের সবার জন্যই ভীষণ গুরুত্বপূর্ণ’।

লোকসভা ভোটের আবহে একাধিক বিতর্কে নাম জড়িয়েছে দেবের। তৃণমূল (TMC) প্রার্থীর সহকারীর বিরুদ্ধে চাকরির প্রতিশ্রুতি দিয়ে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই এই সম্বন্ধিত মামলা গিয়েছে কলকাতা হাই কোর্টে। এরপর একটি অডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর সেই বিতর্কে যোগ হয়েছে নতুন মাত্রা। অন্যদিকে রোজভ্যালির একটি মামলাতেও ঘাটালের (Ghatal) বিদায়ী সাংসদের নাম চার্জশিটে রয়েছে বলে খবর।

   

এই দুই ইস্যু নিয়ে যখন সরগরম রাজ্য রাজনীতি, তখন এক্স হ্যান্ডেলে বোমা ফাটানোর হুঁশিয়ারি দেন শুভেন্দু (Suvendu Adhikari)। যদিও এই বিষয়টিকে বিশেষ পাত্তা দিতে নারাজ দেব। শনিবার মেদিনীপুরে ভোট প্রচারে গিয়ে নন্দীগ্রামের বিজেপি বিধায়ক হুঁশিয়ারি দেন, আগামী ২৩ তারিখ সকাল ৯টার তাঁর এক্স হ্যান্ডেলে এমন কিছু শেয়ার করবেন, যাতে ঘাটালের প্রার্থীর ঘর থেকে বেরনো বন্ধ হয়ে যাবে।

আরও পড়ুনঃ তৃণমূলের প্রবীণ প্রার্থীদের হয়ে প্রচার করবেন না অভিষেক? মুখ খুললেন কল্যাণ, ভোটের মাঝেই শোরগোল!

দেব এই বিষয়ে বলেন, ‘এবার ভোটে এত গরম গরম কথা হচ্ছে, সব ভোটে জেতার রাজনীতি। শুধু ধমকানো চমকানোর রাজনীতি। আমি এখন এসবের ঊর্ধ্বে হয়ে গিয়েছি। আমি এসবের মধ্যে আর মাথা ঘামাতে পারছি না’।

Dev

‘ধমকানো চমকানোর রাজনীতি’তে মাথা না ঘামিয়ে যে কয়েকটা দিন হাতে রয়েছে তাতে চুটিয়ে প্রচার করতে চান ঘাটালের বিদায়ী সাংসদ। দেব বলেন, ’শুধুমাত্র শুভেন্দু অধিকারীর জন্য নয়, ২৩ তারিখটা আমাদের সবার জন্যই ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ ওটা শেষ প্রচারের দিন। সবাইকে শুভেন্দদু। তবে ভয় নয়, ভালোবাসা দিয়ে যে ভোটারদের মন জয় করতে পারবে, সে তত বেশি ব্যবধানে জয়ী হবে’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর