ডোনা অতীত! “নতুন মা” হিসেবে এই মহিলাকেই চাইছেন সৌরভ কন্যা সানা

বাংলাহান্ট ডেস্ক : সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বায়োপিক নিয়ে রইল বড়সড়ো আপডেট। বছর দুই আড়াই আগে প্রিন্স অফ কলকাতা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োটিক তৈরির কথা শুরু হয়। এর মাঝে অনেকটা সময় কেটে গিয়েছে। তবে এখনও সেই প্রজেক্ট নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে। দাদার চরিত্রে আয়ুষ্মান খুরানা অভিনয় করবেন বলে শোনা গিয়েছিল।

এক সময় রাজ্যস্তরে ক্রিকেট খেলেছেন আয়ুষ্মান। ইতিমধ্যেই তিনি নাকি ব্যাট হাতে প্র্যাক্টিস শুরু করে দিয়েছেন। কিন্তু সৌরভের বায়োপিক আদতে কবে আসবে তা এখনো অজানা। এবার সৌরভ এমন এক তথ্য ফাঁস করলেন যা শুনলে অবাক হয়ে যাবেন আপনি। ডোনা নয়, এক অন্য মহিলাকে নিজের মা হিসেবে বেছে নিলেন সৌরভের একমাত্র কন্যা সানা গঙ্গোপাধ্যায়।

   

আরোও পড়ুন : বিষ্ময়কর দৃশ্য! এক লাইনে আসবে সৌরজগতের ছয় গ্রহ; জানুন, কবে কখন দেখতে পাবেন

আসলে সৌরভের বায়োপিকে নিজের মায়ের চরিত্রে সৌরভ কন্যা সানা দেখতে চাইছেন তৃপ্তি দিমরিকে। বর্তমানে অ্যানিমেল সিনেমার দৌলতে রশ্মিকা মন্দনার পরিবর্তে ন্যাশনাল ক্লাস হয়ে উঠেছেন এই তৃপ্তি। রণবীরের সঙ্গে অভিনেত্রী তৃপ্তির ঘনিষ্ঠ দৃশ্য রীতিমতো ঝড় তুলেছে। সেটাই মনে ধরেছে সৌরভ কন্যার। 

আরোও পড়ুন : আমজনতার পকেটে বাড়ল চাপ, আজ থেকেই গুনতে হবে বাড়তি টোল ট্যাক্স! জানুন কতটা

বর্তমানে তৃপ্তির হাতে রয়েছে বেশ কিছু কাজ। তার মধ্যে উল্লেখযোগ্য হল, করণ জোহরের ধড়ক ২, কার্তিক আরিয়ানের সঙ্গে ভুলভুলাইয়ার সিক্যুয়েল। এরই মধ্যে সানা চাইছেন, তাঁর মায়ের চরিত্রে বাবার বায়োপিকে কাজ করুক তৃপ্তি। তবে মেয়ে যা চাইছেন সেটাই কি চাইছেন সৌরভ? আসলে মেয়ের মতের সঙ্গে একমত বাবাও।

তবে ডোনা নাকি এ কথা শুনে বলেছেন, “আমার থেকেও সুন্দরী।” এবার একটাই জিনিস দেখার। সত্যিই কি সিনেমার নির্মাতার সানার পছন্দকে গুরুত্ব দেবেন? ইতিপূর্বে রজনীকান্ত কন্যা ঐশ্বর্য রজনীকান্ত সৌরভের বায়োপিক পরিচালনা করবেন বলে জানা গিয়েছিল। তবে বর্তমানে পরিচালকের আসনে থাকবেন বিক্রমাদিত্য মোতওয়ানে।

1 1

 বিক্রমাদিত্য ইতিপূর্বে ‘লুটেরা’, ‘উড়ান’-এর মতো সিনেমা পরিচালনা করেছিলেন বলে জানা যায়। সৌরভের ক্রিকেট জীবন থেকে শুরু করে প্রেম-বিয়ে, কলকাতার বাড়ি সবকিছুই থাকবে সিনেমায়। চিত্রনাট্যে সব সময় নজর রাখছেন সৌরভ। সৌরভ কন্যা সানা বর্তমানে লন্ডনে চাকরি করছেন। বহুজাতিক সংস্থায় কর্মরত তিনি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর