টেকেনি জিতের সাথে সম্পর্ক, অবাক করবে কারণ! ৭ বছর প্রেম করে নিসপালকে বিয়ে করেন কোয়েল

বাংলা হান্ট ডেস্ক: বাংলা ইন্ডাস্ট্রিতে সুন্দরী অভিনেত্রী তো অনেকেই রয়েছেন। তবে দীর্ঘদিন ধরে বিনোদন জগতের সাথে যুক্ত থাকার পরেও আজ পর্যন্ত ‘বিতর্ক’ শব্দটা ছুঁতে পর্যন্ত পারেনি একজনকেই। তিনি হলেন টলিউড (Tollywood) ডিভা কোয়েল মল্লিক (Koel Mallick)। দীর্ঘদিনের অভিনয় জীবনে একাধিক সুপারহিট বাংলা সিনেমা উপহার দিয়েছেন কোয়েল (Koel Mallick)। তবে এই দীর্ঘদিনের অভিনয় জীবনে অভিনয়ের পাশাপাশি দর্শকদের মন জিতেছে কোয়েলের তুখোর ব্যক্তিত্ব।

কোয়েলের (Koel Mallick) সাথে জিতের সাথে সম্পর্ক

আজ পর্যন্ত এই অভিনেত্রীর নাম কোন বিতর্কে না জড়ালেও একটা সময় শোনা গিয়েছিল টলিউড সুপারস্টার জিৎ-র সাথে তাঁর না হওয়া প্রেম কাহিনীর কথা। যদিও এখন সেসব অতীত। জিৎ (Jeet)-কোয়েল দুজনেই এখন বিবাহিত এবং নিজেদের সংসার-সন্তান নিয়ে দারুণ সুখী। প্রসঙ্গত ইন্ডাস্ট্রিতে পা রাখার ১০ বছর পর প্রযোজক নিসপাল সিং রানের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন রঞ্জিত কন্যা কোয়েল মল্লিক।

   

এখন ছেলে কবীরকে নিয়েই দুজনের সুখের সংসার। এখন প্রশ্ন হল নিসপাল সিং রানের সাথে কোয়েলের প্রেমের সূচনা হয়েছিল কিভাবে? টেলিপাড়া সূত্রে খবর, ১৯৯৯ সালে রঞ্জিৎ মল্লিককে একটি ছবির প্রস্তাব দিয়েছিলেন নিসপাল। তখন  কোয়েলের সঙ্গে হয় প্রথম আলাপ হলেও প্রেম শুরু হয় অনেক পড়ে। সালটা ছিল ২০০৫। সেবছর কোয়েলকে ‘আই লভ ইউ’ নামে একটি ছবিতে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন নিসপাল।

আরও পড়ুন: Didi No 1-র মঞ্চে কল্যাণী মণ্ডলকে ‘জাতীয় অপরাধী’-র তকমা দিলেন কাঞ্চনা! অবাক রচনা

সেই ছবি তৈরি না হলেও, পরে ধীরে ধীরে গভীর হয় তাঁদের সম্পর্ক। টানা ৭ বছর সম্পর্কে থাকার পর বিয়ের পিঁড়িতে বসেন দুজন। অন্যদিকে একসময় বাংলা ইন্ডাস্ট্রির সুপারহিট হিট জুটি ছিলেন জিৎ-কোয়েল। শোনা যায়, ‘নাটের গুরু’ ছবিতে কাজ করার সময়ই কোয়েলকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন জিৎ।

Jeet Koel 2

তবে তখন না বললেও সাত পাকে বাঁধা-সিনেমায় কাজ করার সময় নাকি কোয়েলও প্রেমে পড়েন জিৎ-র। কিন্তু, টলিপাড়ায় কানাঘুষো শোনা যায় অবাঙালি জিতকে পছন্দ ছিল না রঞ্জিত মল্লিকের। তাই বাবার অমতে সম্পর্কে সিলমোহর দেননি কোয়েলও।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর