কোথায় হারিয়ে গেলেন রুদ্রজিৎ-প্রমিতা! অভিনয় থেকে দূরে কি করছেন এই জুটি?

বাংলা হান্ট ডেস্ক: বছর-বছর বিনোদন জগতে কত নায়ক-নায়িকা যায় আর আসে! তাঁদের মধ্যে খুব কম তারকাই থাকেন যারা বছরের পর বছর টিকে থাকেন ইন্ডাস্ট্রিতে। বাংলা ইন্ডাস্ট্রির এমনই এক সুপারহিট জুটি হলেন রুদ্রজিৎ মুখোপাধ্যায় এবং প্রমিতা চক্রবর্তী (Rudrajit-Promita)। একই সিরিয়ালে অভিনয়ের সুবাদে একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা। একই সাথে অভিনয় করতে গিয়ে তারকাদের প্রেমে পড়ার  ঘটনা বিনোদন জগতে হামেশাই ঘটে থাকে।

অভিনয় থেকে দূরে কি করছেন রুদ্রজিৎ-প্রমিতা? (Rudrajit-Promita)

রুদ্রজিৎ-প্রমিতার (Rudrajit-Promita) ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। তবে বাংলা টেলিভিশনের এই মিষ্টি জুটিকে এখন আর দেখা যায় না সেভাবে। বহুদিন হলো গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে বিদায় নিয়েছেন এই জুটি। কিন্তু অনুরাগীরা বরাবরই ভীষণ মিস করেন তাদের প্রিয় এই জুটিকে। বর্তমানে অভিনয় থেকে দূরে কি করছেন তাঁরা? এই প্রশ্ন কমবেশী  সকলের মনেই আসে।

   

জি বাংলার সম্প্রদায় সম্প্রচারিত জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’তে  এই জুটিকে শেষবারের মতো দেখা গিয়েছিল। তারপর বড় পর্দায় ‘মিনি’ সিনেমায় একটি চরিত্রে অভিনয় করেছিলেন রুদ্রজিৎ। যদিও বহুদিন অভিনয় জগত থেকে দূরেই রয়েছেন প্রমিতা।  তবে টেলিপাড়ার এই সুপার কিউট কাপল গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় জুড়ে কিন্তু তাদের ছবির ছড়াছড়ি।

আরও পড়ুন: ‘প্রোমোতেই পরকিয়া’! শুরুতেই ‘কাজল নদীর জল’ নিয়ে তুমুল ট্রোলিং

মাঝে কিছুদিন আগেই  জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ঘরে ঘরে জি বাংলার টিম হাজির হয়েছিলেন রুদ্রজিৎ প্রমিতার সংসারে। এই মুহূর্তে রুদ্রজিৎ-প্রমিতা দুজনে মিলেই একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। সেখানে প্রায় রোজ দিনই তারা নিত্যনতুন ভিডিও আপলোড করে থাকেন। বাড়িতে নিজেদের রান্না বান্না থেকে শুরু করে নানা ধরনের ট্রাভেল ব্লগ কিংবা মজাদার ভিডিও সবটাই সেখানে শেয়ার করেন তারা।

Rudrajit Pramita

তাঁদের শেয়ার করা সমস্ত ভিডিও কিংবা যে কোন ব্লগ এতটাই ভাইরাল হয় যে সম্প্রতি তাদের নতুন ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার দু লাখ পেরিয়ে গিয়েছে। আর সেই আনন্দেই গোটা পরিবার নিয়ে কেক কেটে সেলিব্রেশনে মেতে উঠেছিলেন রুদ্রজিৎ-প্রমিতা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় সকলের সাথে শেয়ার করতেও ভোলেননি তাঁরা।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর