এই অভিনেতার জন্যই বলি ইন্ডাস্ট্রিতে এসেছিলেন রাজকুমার, ফাঁস তথ্য

রাজকুমার রাও (Rajkummar Rao) প্রকাশ করেছেন তাঁর বলি ইন্ডাস্ট্রিতে আসার কারণ। তবে এতদিন পর তাঁর জাম ফাঁস করলেন রাজকুমার(Rajkummar Rao)। অভিনেতার এই প্রকাশের সবচেয়ে বড় কারণ হল সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি পুরোনো ভাইরাল হওয়া ভিডিও। তাতে শাহরুখকে রাজকুমার রাও-এর আইকনিক ডায়লগ ‘ভিকি প্লিজ’ বলতে দেখা যায়। এ প্রসঙ্গে রাজকুমার বলেন, ‘এটা আমার জন্য আনন্দের বিষয়। আমি যুগ যুগ ধরে শাহরুখ খানের সংলাপ স্টেজে স্ট্রেজে বলে বেড়িয়েছি। আমি তাঁকে অন্তর থেকে শ্রদ্ধা করি।

তিনি বলেন, ‘আমি খুব খুশি হই যখন কেউ আমার সংলাপগুলো বলেন। সেই খুশি আমি কথায় বলে বোঝাতে পারব না। সত্যি বলতে কি, আজ আমার অভিনয় জগতে আসার মূল কারণ শাহরুখ খান।’ তারপরে যখন রাজকুমার রাওকে জিজ্ঞাসা করা হয়েছিল যে কোন অভিনেতাকে তিনি আন্তরিকভাবে শ্রদ্ধা করেন? তিনি বলেছিলেন, ‘শাহরুখ খান। তিনি সবসময় আমার জন্য একজন বড় তারকা হয়ে থাকবেন।’

   

Rajkummar Rao

রাজকুমার রাও (Rajkummar Rao) প্রকাশ করেছেন তাঁর বলি ইন্ডাস্ট্রিতে আসার কারণ

এখনও পর্যন্ত ২০২৪ সালের সর্বোচ্চ আয় করা চলচ্চিত্র স্ত্রী-২। এই ছবিতে রাজকুমার নিজের অভিনয় দিয়ে মানুষের মন জয় করেছেন। এটি পরিচালনা করেছেন অমর কৌশিক। এটি মাত্র ১১ দিনে বক্স অফিসে বিশ্বব্যাপী ৫৪৫ কোটি রুপি আয় করেছে । এইভাবে এটি ২০৩৪ সালের সর্বোচ্চ আয় করা চলচ্চিত্র হয়ে উঠেছে। এর আগে হৃতিক রোশনের ছবি ‘ফাইটার’ বিশ্বব্যাপী ৩৫৯ কোটি রুপি আয় করেছিল ।

সেই সাক্ষাৎকারেই অভিনেতাকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি তাঁর চলচ্চিত্র সফল করতে কী করেন? এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি আপনাকে যেমন বলেছি, আমাকে যে ভূমিকা দেওয়া হয়েছে তা করার জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা এবং চেষ্টা করব। অবশ্যই, আমি খুব পরিশ্রম করি, আমাকে যে চরিত্রই দেওয়া হোক না কেন, পর্দায় ভালোভাবে ফুটিয়ে তোলার জন্য আমি আমার সবটুকু দিয়ে দিই।’

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর