বহুদিন পর পুরনো অবতারে ফিরছেন দেব! ‘খাদান’-এ অ্যাকশন করবেন ‘প্রিয়তমা’ ইধিকাও?

বাংলা হান্ট ডেস্ক :  বহুদিন পর পুরনো অ্যাকশন অবতারে ফিরছেন টলিউড (Tollywood) সুপারস্টার দেব (Dev)। তবে পুজোয় নয় এবছর দেবের সিনেমা ‘খাদান’ (Khadaan) আসছে শীতের শুরুতে অর্থাৎ বড়দিনে (Christmas)। আর প্রত্যেক বছর বড়দিন মানেই দেব ভক্তদের কাছে আরও একটি কারণে বিশেষ। কারণ যীশুখ্রীষ্টের জন্মদিনেই দেবেরও জন্মদিন (Devs Birthday)।

‘খাদান’ (Khadaan)-এ দেবের সাথে অ্যাকশন করবেন ইধিকাও?

আর এবছরের জন্মদিনে দেব নিজেই ভক্তদের জন্য উপহার দিচ্ছেন বিগ বাজেটের সিনেমা ‘খাদান’ (Khadaan)। ছবি মুক্তির পেতে এখনও দেরি কয়েকমাস। কিন্তু দেব ভক্তদের মধ্যে যেন আর তোর সইছে না কিছুতেই। দুর্গাপুজোর কাউন্ট ডাউনের মতোই এই সিনেমা (Khadaan) মুক্তির অপেক্ষায় দিন গুনছেন তারা।  সবমিলিয়ে ওই বিশেষ দিনে ‘খাদান’ (Khadaan) রিলিজ করায় তা নিয়ে দারুন আশাবাদী দেব ভক্তরা।

   

বৃহস্পতিবারেই প্রকাশ্যে আসতে চলেছে ‘খাদান’ (Khadaan)-এর টিজার। যদিও এই টিজার প্রকাশ্যে আসার কথা ছিল স্বাধীনতা দিবসের আগের দিন অর্থাৎ ১৪-ই আগস্ট। কিন্তু সম্প্রতি রাজ্যে ঘটে যাওয়া আরজিকর কলেজের তরুণী চিকিৎসকের নির্মম হত্যাকাণ্ডের ঘটনার জেরে দেব তাঁর সিনেমার টিজার মুক্তির দিন পিছিয়ে দিয়েছিলেন।

এবার ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে আগামীকাল বৃহস্পতিবার মুক্তি পেতে চলেছে সেই টিজার। প্রসঙ্গত দেবের এই আসন্ন সিনেমায় তাঁর নায়িকা হচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তথা বাংলাদেশের ‘প্রিয়তমা’ ইধিকা পাল। ইতিমধ্যেই আসন্ন সিনেমার টিজার মুক্তির কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ইধিকা নিজেও।

আরও পড়ুন :  ‘ত্রিনয়নী’ খ্যাতি দিলেও টাকা দেয়নি! বিস্ফোরক বাংলা সিরিয়ালের ‘নয়ন’ শ্রুতি দাস

তবে আসন্ন সিনেমায় ইধিকা অভিনীত চরিত্রটি কেমন হতে চলেছে? তা নিয়ে অনুরাগীদের মধ্যেও তৈরী হয়েছে ব্যাপক কৌতূহল। তাঁকেও কি  নায়কের সাথে অ্যাকশন করতে দেখা যাবে? সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফে এমনই প্রশ্নই রাখা হয়েছিল খাদান-এর পরিচালক সুজিত দত্তের কাছে। জবাবটা এখনই খোলসা করতে নারাজ তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

তবে টলিপাড়া সূত্রে খবর, এই সিনেমা জুড়ে থাকবে কয়লাখনি অঞ্চলের প্রেক্ষাপট। সেই কয়লাখনিরই  মধ্যবিত্ত পরিবারের উচ্চাকাঙ্ক্ষী মেয়ের চরিত্রে অভিনয় করবেন ছোটপর্দার রিমলি অভিনেত্রী ইধিকা। তবে শোনা যাচ্ছে অ্যাকশন নয়, দেবের সাথে রোম্যান্স করতে দেখা যাবে তাঁকে। তবে কয়লাখনি অঞ্চল মানেই  সারাক্ষণ সেখানে চলতে থাকে রাজনীতির লড়াই। তাই  মধ্যবিত্ত পরিবারের উচ্চাকাঙ্ক্ষী মেয়েটির পক্ষেও সেই বেড়াজাল টপকানো সহজ হবে না একেবারেই।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর