Web Series: নিমেষে মন ভালো করবে ছাত্রজীবনের ওঠা পড়ার এই গল্পগুলি, রইল ৪ ওয়েব সিরিজের হদিশ

বাংলাহান্ট ডেস্ক : ওয়েব সিরিজ (Web Series) দেখতে কে না পছন্দ করেন। বিশেষ করে করোনা কালের পর থেকেই ওয়েব সিরিজের (Web Series) প্রতি জনপ্রিয়তা বেড়েছে দর্শক মহলে। বাংলা থেকে শুরু করে হিন্দি, ইংরেজি সহ বিভিন্ন ভাষার সিরিজের প্রতি আগ্রহ বেড়েছে বহু মানুষের। অবসর সময়ে ভালো গল্পের সন্ধানে অনেকেই ভিড় করেন ডিজিটাল মাধ্যমে।

নিমেষে মন ভালো করবে ওয়েব সিরিজগুলি (Web Series)

পড়ুয়াদের জীবনের উপরে ভিত্তি করে তৈরি ওয়েব সিরিজ (Web Series) বিশেষ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মাঝে। তরুণ প্রজন্মের অভিনেতা অভিনেত্রীরা ফুটিয়ে তুলেছেন নিজেদের অভিনয় দক্ষতা। লক্ষ্যপূরণ, জীবনের গল্প বলার সিরিজগুলি দ্রুত উঠে আসছে খ্যাতির শিখরে। তালিকায় কোন কোন ওয়েব সিরিজ (Web Series) রয়েছে, দেখে নিন ঝটপট-

   

আরো পড়ুন : Youtuber: ভিডিও বানিয়েই প্রতিবাদ, হাজারো কনটেন্টের ভিড়ে মন জয় করেছেন বাংলার এই ইউটিউবাররা

কোটা ফ্যাক্টরি- যারা বিনোদন প্রেমী, ওয়েব সিরিজ (Web Series) দেখতে পছন্দ করেন, তারা এই সিরিজের নাম শোনেননি এমনটা হতেই পারে না। চলতি বছরেই মুক্তি পেয়েছে কোটা ফ্যাক্টরির তৃতীয় সিজন। জিতু ভাইয়া আক্ষরিক অর্থেই মন জিতে নিয়েছেন সমস্ত দর্শকদের। সাত পড়ুয়ার লক্ষ্যপূরণ, ব্যর্থতা, আশার গল্প রয়েছে জনপ্রিয়তার তালিকার প্রথম দিকেই। নেটফ্লিক্সে উপলব্ধ রয়েছে এই সিরিজটি।

আরো পড়ুন : Urfi Javed: লোকের গালি খেয়েই কোটিপতি, ছেঁড়াফাটা পোশাক দিয়ে কত টাকার সম্পত্তি বানিয়েছেন উরফি!

অ্যাসপিরেন্টস- দেশের অন্যতম কঠিন পরীক্ষা ইউপিএসসি। সেই পরীক্ষাতেই উত্তীর্ণ হতে চায় তিন বন্ধু। আদৌ তাদের লক্ষ্যপূরণ হবে নাকি ব্যর্থ হবে তারা, বন্ধুত্ব টিকে থাকবে কিনা এসবই উঠে আসবে এই সিরিজের গল্পে। ওয়েব সিরিজটি (Web Series) উপলব্ধ রয়েছে ইউটিউবে।

Web Series

ইঞ্জিনিয়ারিং গার্লস- তিন বন্ধু সুযোগ পিয় ইঞ্জিনিয়ারিং পড়ার। কিন্তু প্রচণ্ড চাপ এবং পারিপার্শ্বিক সমস্যা মেনে নিয়ে চার বছর কলেজে টিকে থাকতে পারবে তো তারা? তাদের স্টার্ট আপ শুরু করার স্বপ্ন পূরণ হবে তো? জি ফাইভ এ সিরিজ (Series) দেখলেই মিলবে সব উত্তর।

Web Series

গার্লস হোস্টেল- মেডিকেল কলেজের হোস্টেলে পড়ুয়াদের জীবনযাত্রা নিয়ে তৈরি এই সিরিজ। পড়াশোনার চাপ থেকে বন্ধুত্ব, হোস্টেল রাজনীতি সড় কীভাবে সামলে ওঠে তিন বন্ধু, তার গল্প মন ভালো করে দিতে বাধ্য। সোনি লিভ অ্যাপে দেখা যাবে এই সিরিজ।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর