TRP উঠবে চড়চড়িয়ে! সৃজনের দেওয়া সিঁদুর সিঁথিতে উঠতেই স্মৃতি ফিরবে পর্ণার? আসছে জমজমাট পর্ব

বাংলা হান্ট ডেস্ক : টিআরপি কমতেই  বাংলা সিরিয়ালের দর্শকদের জন্য নতুন চমক নিয়ে হাজির জি বাংলার ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu,)। সদ্য এই ধারাবাহিকের (Neem Phooler Madhu) পর্বে দেখা গিয়েছে স্মৃতি শক্তি হারিয়ে নিজেকে একেবারে কলেজ ছাত্রী ভেবে বসেছে পর্ণা (Parna)। স্বামী-সংসার – সন্তান কোন কিছুই এখন মনে নেই তাঁর। যদিও সৃজন (Srijan) আপ্রাণ চেষ্টা করে চলেছে পর্ণার স্মৃতি ফেরানোর জন্য।

‘নিম ফুলের মধু’তে (Neem Phooler Madhu) স্মৃতি ফিরছে পর্ণার

কিন্তু সিরিয়ালে (Neem Phooler Madhu) পর্ণা সুইটিকে সৃজনের বউ ভেবে সৃজনের কাছাকাছি আসার জন্য চরম অনুশোচনায় ভুগছে। এমনকি এই পরিস্থিতিতে সৃজনের থেকে দূরে যাওয়ার জন্য সে নিজের বস অভিমন্যুকে বিয়ে করতে রাজি হয়ে যায়। কিন্তু একেবারে মোক্ষম সময়ে সৃজন দত্তবাড়ির ফুল টিম নিয়ে ভেস্তে দেয় অভিমন্যুর সাথে পর্ণার বিয়ে। সমস্ত নিরাপত্তা ফাঁক গোলে পর্ণাকে  নিয়ে গাড়িতে তুলে নিয়ে  পালিয়ে যায় সৃজন।

   

কিন্তু পর্ণা সৃজনকে বারবার বোঝাতে থাকে সে এটা ভুল করছে। সুইটি বৌদির সাথে অন্যায় হচ্ছে। তাছাড়া সে কারো ঘর ভাঙতেও চায় না। সৃজন যাতে তাকে দেখে বারবার দুর্বল হয়ে না পড়ে এই কারণেই সে দত্তবাড়ি ছেড়েও চলে এসেছে। কিন্তু জেঠি তখন পর্ণাকে বোঝায় সে কারো ঘর ভাঙছে  না। বরং তাঁর  ঘর আগে থেকেই বাঁধা  রয়েছে।

আরও পড়ুন : ভালো সিরিয়ালের কদর করতে পারে না! দর্শকদের রোষের মুখে জি বাংলা

এরপর দেখা যায় সৃজন পর্ণাকে  বিয়ে করার জন্য একটা মন্দিরে গিয়ে হাজির হয়। সেখানে আগে থেকে গিয়ে উপস্থিত ছিল চয়ন, রুচিরা, পিকলু, বর্ষার সহ বাকিরা।  কিন্তু পর্ণার মন কিছুতেই মানতে চায় না সে শুধু কৃষ্ণা আর সুইটির কথা ভাবতে থাকে। তখন সৃজন পর্ণাকে স্পষ্ট জানিয়ে দেয় ‘আপনি ভুল ভাবছেন সুইটির সাথে আসলে আমার বিয়েই হয়নি’। এমনকি সৃজন পর্ণাকে জানিয়ে দেয় দরকার পড়লে সে রঘুনাথপুরে সুইটির বাপের বাড়িতে গিয়েও খোঁজখবর নিয়ে আসতে পারে।

 

এরপরেই দেখা যায় আর কথা না বাড়িয়ে বিয়ের পিঁড়িতে বসে পর্ণা। আর তারপরেই দেখা যায়  সৃজন সিঁদুর তুলে দিচ্ছে পর্ণার সিঁথিতে। নিম ফুলের মধুর এই পর্ব ঘিরে  দর্শক মহলে তৈরি হয়েছে ব্যাপক কৌতুহল। দর্শকদের অনুমান  একেবারে ফিল্মি স্টাইলে সৃজন  সিঁথিতে সিঁদুর তোলা মাত্রই পুরোনো স্মৃতিও মনে পড়ে যাবে পর্ণার। এখন দেখার আগামী দিনে  নিম ফুলের মধুতে সত্যিই এমন কিছু হতে চলেছে কিনা।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর