ছিঃ কী অধঃপতন! টাকার জন্য এ কী করছেন! তৃপ্তিকে ছিছিক্কার নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের তরুণ প্রজন্মের পরিচিত মুখ তৃপ্তি দিমরি (Tripti Dimri)। অতীতে বেশ কিছু প্রশংসনীয় ছবিতে তাঁর অভিনয় দক্ষতা প্রমাণিত হয়েছে। তবে খ্যাতি সেই অর্থে পাননি। তৃপ্তির (Tripti Dimri) সেই আক্ষেপ মিটিয়ে দিয়েছে ‘অ্যানিম্যাল’। উগ্র পৌরুষের ছবিতে তাঁর একটি বোল্ড দৃশ্যই আলোড়ন ফেলে দিয়েছিল সর্বত্র। তারপর থেকে একের পর এক ছবির প্রস্তাব পেয়েই চলেছেন তৃপ্তি (Tripti Dimri)। তবে দর্শকদের একাংশের মতে, পুরনো তৃপ্তি হারিয়ে গিয়েছেন।

বদলে গিয়েছেন তৃপ্তি (Tripti Dimri)

কেন এমন মত দর্শকদের? আসলে কেরিয়ারের শুরুতেই ‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’র মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি (Tripti Dimri)। কিন্তু অ্যানিম্যাল ছবিতে চরিত্রের জন্য নিজেকে ভাঙার পরেই যেন বদলে গিয়েছেন তিনি। এখন বেশিরভাগ বোল্ড চরিত্রেই দেখা যাচ্ছে তাঁকে। পর্দাতেও সাহসী অবতারে দেখা যাচ্ছে তাঁকে বারবার। এর আগে ‘ব্যাড নিউজ’ ছবিতে ভিকি কৌশলের সঙ্গে একটি গানে তৃপ্তির (Tripti Dimri) খোলামেলা পোশাক এবং উত্তেজক অঙ্গভঙ্গিমা দেখে চোখ কপালে উঠেছিল দর্শকদের। এবার ফের একটি আইটেম গানে দেখা যাবে অভিনেত্রীকে।

   

আরো পড়ুন : শহর হারিয়েছে তিলোত্তমাকে, মাতৃহারা সুদীপাও, চট্টোপাধ্যায় বাড়ির পুজো এবার হবে তো?

নতুন নাচ নিয়ে ট্রোল

তৃপ্তির (Tripti Dimri) আগামী ছবি ‘ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিও’র ‘মেরে মেহবুব’ গানটি সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সেখানে তৃপ্তির (Tripti Dimri) নাচের ভঙ্গি নিয়ে শুরু হয়েছে নয়া বিতর্ক। অভিনেত্রীর স্বল্প পোশাক এবং নাচের ভঙ্গিমা পছন্দ হয়নি অনেকেরই। নেটিজেনদের একাংশ কটাক্ষ শানিয়েছেন তৃপ্তির (Tripti Dimri) নাচ দেখে। অভিনেত্রীর অধঃপতন হয়েছে বলেও মন্তব্য করেছেন কয়েকজন। এমনকি আক্রমণের হাত থেকে ছাড় পাননি কোরিওগ্রাফার গণেশ আচার্যও।

আরো পড়ুন : ‘যেখানে যাই, যারই কাছে, মাগী আমার…’ নাম না করে কাকে ইঙ্গিত কবীর সুমনের!

অ্যানিম্যাল কেই দায়ী করছেন দর্শক

তৃপ্তির (Tripti Dimri) এই ভোলবদলের জন্য অ্যানিম্যাল ছবিকেই দায়ী করেছেন অনেকে। ওই ছবিতে সাহসী চরিত্রে অভিনয়ের কারণেই এখন ইন্ডাস্ট্রিতে ‘স্টিরিওটাইপড’ হয়ে গিয়েছেন বলে দাবি করছেন দর্শকদের একাংশ। সেই কারণেই এখন এই ধরণের চরিত্র আসছে তৃপ্তির কাছে।

Tripti Dimri

উল্লেখ্য, এর আগে তৃপ্তি জানিয়েছিলেন, তাঁর অভিনয় জগতে আসাটা নাকি সকলে ভালো ভাবে নেননি। তাঁর কয়েকজন আত্মীয় কটাক্ষ করেছিলেন, অভিনয় জগতে আসায় তাঁর পতন হয়েছে। এর জেরে তাঁর নাকি বিয়ে হবে না। তবে বলিউডে এসে তৃপ্তি যে সাফল্যের স্বাদ পেয়েছেন তাতে সন্দেহ নেই।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর