চার বছর পর বদলে যাচ্ছে নায়িকা, টপার সিরিয়ালে অবিশ্বাস্য টুইস্ট! কার কপাল পুড়ল?

বাংলাহান্ট ডেস্ক : প্রতিদিনের ক্লান্তি, কাজের চাপ থেকে খানিক রেহাই দেয় সিরিয়াল (Serial)। দর্শকদের পছন্দসই বিভিন্ন চ্যানেলে রয়েছে বিভিন্ন সিরিয়াল। তবে শুধু বাংলা নয়, হিন্দি সিরিয়ালও (Serial) বাঙালি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়। আবার অনেক সময় জনপ্রিয় বাংলা সিরিয়ালের (Serial) হিন্দি রিমেকও করা হয়ে থাকে যা বাঙালি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়। এমনি একটি সিরিয়াল (Serial) ‘অনুপমা’। বিগত কয়েক বছর ধরে একটানা সাফল্যের সঙ্গে সম্প্রচারিত হয়ে আসছে সিরিয়ালটি।

শ্রীময়ীর রিমেক সিরিয়াল (Serial) অনুপমা

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল (Serial) গুলির মধ্যে অন্যতম ছিল ‘শ্রীময়ী’। দীর্ঘদিন চড়া টিআরপি নিয়ে বাংলা টেলিভিশনে আধিপত্য বজায় রেখেছিল সিরিয়ালটি (Serial)। একজন মধ্যবয়স্ক গৃহবধূর জীবনকাহিনি তুলে ধরা হয়েছিল এই সিরিয়ালে। শ্বশুরবাড়িতে স্বামী, সন্তানদের মন জয় করার চেষ্টা করতে করতে এক সময় নিজের জীবনের অর্থ খুঁজে পাওয়া, নতুন করে প্রেমে পড়া, উত্থান পতনের কাহিনি ফুটিয়ে তোলা হয়েছিল শ্রীময়ী সিরিয়ালে (Serial)। অভিনয় করেছিলেন ইন্দ্রাণী হালদার।

   

আরো পড়ুন : মেয়ে হিসেবে কখনো মানতেই পারেননি, ঐশ্বর্যকে ছেলের বউ বলে দূরে সরিয়ে রেখেছেন জয়া!

অনুপমার খ্যাতি বাড়ান রূপালী

শ্রীময়ীর আকাশছোঁয়া জনপ্রিয়তা দেখে হিন্দিতেও এটি রিমেক করার সিদ্ধান্ত নেওয়া হয়। শুরু হয় ‘অনুপমা’। এখানেও মুখ্য চরিত্রে দেখা যায় বাঙালি অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়কে। শ্রীময়ী অনেকদিন আগে শেষ হয়ে গেলেও এখনও রমরমিয়ে চলছে অনুপমা। শুধু তাই নয়, রূপালীর অভিনয় প্রতিভার উপরে ভর করে সারা দেশের দর্শকদের মধ্যেই ছড়িয়ে পড়েছে এই সিরিয়ালের (Serial) খ্যাতি।

আরো পড়ুন : রাস্তায় ভিক্ষা করতে বলা হয়েছিল, ১৭২৮ কোটির সম্পত্তি নিয়ে আজ তিনি দেশের ধনী তম গায়ক! বলুন তো কে?

সরছেন রূপালী

বিগত কয়েক বছর ধরে রূপালীই সকল দর্শকদের কাছে জনপ্রিয় করে তুলেছে অনুপমাকে। কিন্তু এবার নাকি সরতে হবে তাঁকেই। বদলে যাচ্ছে অনুপমার মুখ। এখন থেকে আর কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে না তাঁকে। রূপালীর বদলে আসতে চলেছেন হিন্দি বিনোদন জগতের পরিচিত মুখ শিবাঙ্গী যোশী।

Serial

আসলে সিরিয়ালের টিআরপি বাড়ানোর জন্য, গল্পের প্রয়োজনে প্রায়ই নানান টুইস্ট আনতে থাকেন নির্মাতারা। এবার অনুপমাতেও আসতে চলেছে এমন টুইস্ট। এবার থেকে কাজলের চরিত্রকে কেন্দ্র করেই এগোবে সিরিয়ালের গল্প। তবে এতে সিরিয়ালের টিআরপিতে কী প্রভাব পড়ে সেটাই দেখার।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর