মুশকিল আসান করল বাংলা পক্ষ! রক্ষা পেল আধা সামরিক বাহিনীও! সাফাই গর্গের, কেসটা কী?

বাংলাহান্ট ডেস্ক : আধা-সামরিক বাহিনীর নিয়োগের ফিজিক্যাল টেস্ট দিতে শিলিগুড়ি এসেছিলেন বিহারের দুই যুবক। সেই দুই যুবক কিছুদিন ধরে ভাড়া থাকছিলেন শিলিগুড়ির রানিডাঙার এক বাড়িতে। তবে সম্প্রতি বাংলা পক্ষর বিরুদ্ধে অভিযোগ ওঠে বিহারের (Bihar) ওই দুই যুবকের উপর হামলা চালানোর।

বিহারের (Bihar) যুবকদের ঘটনা নিয়ে সাফাই গর্গের

এই ঘটনায় পুলিশ গ্রেফতার করে বাংলা পক্ষের দুই সদস্য রজত ভট্টাচার্য ও গিরিধারী রায়কে।শিলিগুড়িতে বিহারের (Bihar) চাকরিপ্রার্থীদের হেনস্থার ঘটনার প্রেক্ষাপটে একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে কাউকে বলতে শোনা যায়, ‘আরে আইবি, হামলোগ পুলিশ, হ্যাঁ, এই যে, এই যে, আইবি’।

   

আরোও পড়ুন : অবাক হলেও সত্যি! বিশ্বের এই ৩ টি শহরে চলে না কোনও গাড়ি, কারণ জানলে হয়ে যাবেন “থ”

এই ঘটনার প্রেক্ষিতে গ্রেফতার হওয়ার পর রজত ভট্টাচার্য বলেছেন, তাঁরা আইবি বা পুলিশের লোক বলে দাবি করেননি। রজত বলেন, যখন ভিডিও করা হচ্ছিল তখন হয়ত কেউ এই কথা বলে থাকতে পারে। রজত আরো বলেন যে এই দুই বিহারের (Bihar) যুবকদের বাড়ি যখন তাঁরা যাচ্ছিলেন সেই কথা জানিয়েছিলেন IB ও পুলিশকে।

Bihar garga

এই ঘটনার প্রেক্ষিতে বাংলা পক্ষর সাধারণ সম্পাদক গর্গ চ্যাটার্জির (Garga Chatterjee) বক্তব্য, রজত ভট্টাচার্য ও গিরিধারী রায় বাংলা পক্ষর সদস্য। ভারত মাতার এই দেশ প্রেমিকরা সিআরপিএফকে সেইসব অপরাধীদের থেকে রক্ষা করেছে যারা জাল সার্টিফিকেট নিয়ে সিআইএসএফ এবং বিএসএফে অবৈধভাবে প্রবেশ করার চেষ্টা করে।

ভারতের সার্বভৌমত্ব, অভ্যন্তরীণ এবং সীমান্ত নিরাপত্তা রক্ষা করেছে এই দুজন। গত দুটি নিয়োগে পশ্চিমবঙ্গের (West Bengal) কোটায় ৬০ শতাংশ প্রার্থীদের সার্টিফিকেট জাল বলে সন্দেহ করা হচ্ছে। জালিয়াতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে না। জাতীয় নিরাপত্তা সমস্যায় এটা।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর