আজকের রাশিফল ৩০ সেপ্টেম্বর, ভাগ্য চমকাবে এই চার রাশির

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আজ নিজে থেকে কোনও বিতর্কে জড়িয়ে পড়বেন না। অন্যদের সমালোচনা করা থেকে বিরত থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজ কিছুটা সময় বের করে নিজের ব্যক্তিত্বকে মূল্যায়ন করার চেষ্টা করুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরুকে খেতে দিন।

   

বৃষ রাশি: আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। সম্প্রতি সংক্রান্ত লেনদেন আজ সঠিকভাবে সম্পন্ন হবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। পরিবারের একটি গোপন খবর আজ আপনাকে অবাক করে দেবে। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত হয়ে কথা বলুন। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। এই রাশির বয়স্ক ব্যক্তিরা আজ অবসর সময়ে তাঁদের পুরনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অভাবী পড়ুয়াদের উদ্দেশ্যে বই, লেখার সরঞ্জাম এবং পড়াশোনার সামগ্রী সহ স্কুলের ইউনিফর্ম দান করুন। এর ফলে বুধের সুপ্রভাবও বৃদ্ধি পাবে।

মিথুন রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলতে থাকলেও আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। বন্ধুদের কাছ থেকে আজ আপনি একটি কাজে সাহায্য পেতে পারেন। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। কোথাও কোনও সমস্যার সম্মুখীন হলে অবশ্যই অন্যদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি কালচে-নীল কাপড়ের মধ্যে সাতটি গোলমরিচ সাতটি ছোলা এবং একটি কয়লার টুকরো বেঁধে তা কোনও নির্জন স্থানে গিয়ে মাটির তলায় পুঁতে দিন।

কর্কট রাশি: কোনও দীর্ঘস্থায়ী বিনিয়োগ আজ এড়িয়ে চলুন। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোনও কাজে আপনি আজ পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। কোনও প্রয়োজনীয় কাজে আপনি আজ অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন এবং প্রতিদিন স্নান করুন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। জমি বা অন্য কোনও সম্পত্তিতে বিনিয়োগের জন্য এই দিনটি ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আজ আপনার বোনের বিয়ের বিষয়ে পাকা কথা হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। যোগ্য ব্যক্তিদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার দৈনন্দিন কাজে সদা চন্দন এবং গোপী চন্দনের ব্যবহার সহ সিঁদুরের ব্যবহার বৃদ্ধি করুন।

কন্যা রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সদস্যদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে আজ আপনি ভালো কাজের পরিপ্রেক্ষিতে সবার কাছ থেকে প্রশংসা পাবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে খাবার সময়ে সম্ভব হলে সোনার চামচ ব্যবহার করুন।

তুলা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কোনও ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজকের দিনটি শ্রেষ্ঠ হিসেবে বিবেচিত হবে। বন্ধুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাড়িতে রুপোর ফুলদানি রাখুন

বৃশ্চিক রাশি: কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের পড়াশোনার পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যাধিক জড়িত থাকার কারণে রেগে যেতে পারেন। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। আপনি আজ এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি ব্রোঞ্জের পাত্রে রাখা মুলো কোনও মন্দিরে অথবা মন্দিরের বাইরে বসে থাকা ভিক্ষুককে অর্পণ করুন।

ধনু রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সচেতন থাকুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী শিশুদের উদ্দেশ্যে ব্যাটারি চালিত খেলনা গাড়ি এবং পুতুল দান করুন।

আরও পড়ুন: Chanakya Niti: পুরুষদের থেকে মহিলারা এই দিক থেকে অনেকটাই এগিয়ে! জেনে নিন কি বলেছেন আচার্য চাণক্য

মকর রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। কোনও নতুন যৌথ উদ্যোগে অংশগ্রহণ করা থেকে আজ বিরত থাকুন।। কোথাও কোনও সমস্যার সম্মুখীন হলে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে এবং ব্যবসায়ে উন্নতির লক্ষ্যে দুর্গা চালিশা এবং দুর্গা মন্ত্র জপ করুন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ একটি পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। প্রেমের জীবনে আজ একটি পরিবর্তন ঘটতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন আজ সুখের হবে।
প্রতিকার: পেশাগত জীবনের সাফল্যের লক্ষ্যে বাড়ি থেকে বেরনোর আগে গুড় দিয়ে জল খান।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে কর্মস্থলকে সুগন্ধিত করে রাখার জন্য সবসময় ধূপকাঠি জ্বালিয়ে রাখুন। এর পাশাপাশি রুম ফ্রেশনার ব্যবহার করুন এবং সুগন্ধি মোমবাতি জ্বালান।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর