পার্শ্ব চরিত্র থেকে প্রধান নায়ক! জি বাংলার নতুন সিরিয়ালে উদয়ের নায়িকা কে?

বাংলা হান্ট ডেস্ক : নতুন সিরিয়ালে নায়ক হয়ে ফিরছেন উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। টিভি খুললেই এখন টেলিভিশনের পর্দায়  বাংলা সিরিয়ালের মেলা। একটা সিরিয়াল শেষ হতে না হতেই শুরু হয়ে যাচ্ছে আরও  একঝাঁক  নতুন ধারাবাহিক। স্টার জলসা থেকে জি বাংলা প্রত্যেকেই এখন নিজেদের চ্যানেলগুলিকে ঢেলে সাজাতে ব্যস্ত। এই মাত্র কদিন আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে ঋত্বিক মুখার্জী এবং অন্বেষা হাজরা নতুন সিরিয়াল আনন্দী।

নতুন সিরিয়ালে উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)

তারপরেই এসে গেল আরো এক সুখবর। জানা যাচ্ছে জি বাংলার পর্দায় আসছে আরো এক নতুন বাংলা সিরিয়াল। আর এই সিরিয়ালে প্রধান নায়কের ভূমিকায় অভিনয় করবেন টলি পাড়ার অতি পরিচিত মুখ তথা অভিনেতা উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। আর এই  ধারাবাহিকে তাঁর (Uday Pratap Singh) বিপরীতে অভিনয় করবেন নবাগতা অভিনেত্রী ঈশানি।

জানা যাচ্ছে এই নতুন সিরিয়ালের হাত ধরে একেবারে সম্পূর্ণ নতুন জুটি উপহার পেতে চলেছেন দর্শক। আসন্ন মেগায় উদয় অভিনয় করবেন কলেজের রোমিও চরিত্রে। আর ঈশানীর চরিত্রটি একেবারে অন্যতম। মোট কথা তাঁরা দুজনেই হলেন দুই মেরুর মানুষ। এখন দেখার এই বিপরীত চরিত্রের দুজন মানুষের মনের মিল হয় কীভাবে?

জানা যাচ্ছে জি বাংলার নিজস্ব প্রযোজনায় তৈরী আসন্ন এই মেগা সিরিয়ালের নাম ‘পরিণীতা’। তবে এটি কোনো সাহিত্যমূলক সিরিয়াল নয়। সূত্রের খবর, ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো শুটিং সম্পন্ন হয়েছে। আর কিছুদিন পর  প্রোমো শুটিং -ও  শুরু হবে বলে খবর।

আরও পড়ুন : জাতীয় পুরস্কার জেতার পর, আমাকে ‘গেট আউট’ বলে সেট থেকে বের করে দিল! কি করেছিলেন মিঠুন?

প্রসঙ্গত উদয় এই মুহূর্তে অভিনয় করছিলেন জি বাংলার জনপ্রিয় বাংলা সিরিয়াল নিম ফুলের মধু’তে। এই সিরিয়ালে তাঁর অভিনীত চয়ন চরিত্রটি শুরু থেকেই ব্যাপক জনপ্রিয় দর্শঝকমহলে। কিছুদিন আগেই সিরিয়ালে গোয়েন্দার চাকরি পাওয়ার নাম করে তাকে দত্তবাড়ি থেকে দূরে দিল্লিতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Uday

এরই মাঝে টেলিপাড়া সূত্রে খবর  আগামী দিনে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে ‘নিম ফুলের মধু’। যদিও এখনও পর্যন্ত এই  বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষের তরফে নিশ্চিত করে কিছুই জানানো হয়নি।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর