আরেব্বাস! এত্ত গিফট্! ২৮টি গাড়ি, ২৯টা বাইক! দীপাবলিতে কর্মীদেরকে বোনাসের বন্যা এই সংস্থার

বাংলাহান্ট ডেস্ক : দীপাবলি (Diwali) উপলক্ষ্যে অনেক সংস্থা কর্মীদের উপহার দিয়ে থাকে। কর্মীদের উৎসাহিত করতে বিভিন্ন সংস্থা উৎসবের মরশুমে নানান উপহারের ব্যবস্থা করে থাকে। তবে এবার দীপাবলিতে চেন্নাইয়ের একটি সংস্থা কর্মীদের বোনাস হিসাবে দিচ্ছে ২৮টি চার চাকা গাড়ি, ২৯টি বাইক।

কর্মীদের দিওয়ালির (Diwali) উপহার

এমনকি একটি সংবাদমাধ্যমের দাবি, এই উপহারের তালিকায় রয়েছে মার্সিডিজও! ২০০৫ সালে অল্প সংখ্যক কর্মী নিয়ে এই সংস্থা পথচলা শুরু করে। সেই সময়ও ১৮০ জন কর্মীকে বোনাস উপহার দিয়েছিল সংস্থা। এমনকি অতীতেও এই সংস্থা কর্মীদের বোনাস হিসেবে হুন্ডাই, মারুতি সুজুকি, টাটা মোটরস, মার্সিডিজ বেঞ্জের মতো বড় কোম্পানির গাড়ি দিয়েছে।

Tata Punch Diwali gift 1729052819442 1729052840811

সংস্থা জানিয়েছে, কর্মীদের উৎসাহিত করতে ও তাদের পরিশ্রমকে সম্মান জানাতে এই উদ্যোগ। সংস্থার ম্যানেজিং ডিরেক্টর শ্রীধর কন্নন বলেন, কর্মীদের দক্ষতার মূল্য হিসাবে দীপাবলিতে (Diwali) আমরা এই উপহার দিয়ে থাকি। আমরা মনে করি আমাদের সবথেকে বড় সম্পদ আমাদের কর্মীরা। কর্মীরা যে ডেডিকেশন, কমিটমেন্ট দেখিয়েছে তাতে আমরা গর্বিত।

আরোও পড়ুন : বিড়লাকে হারিয়ে বাজিমাত করলেন আদানি! ৮,১০০ কোটি টাকায় কিনবেন এই কোম্পানি

অতীতে বহুবার এই সংস্থা কর্মীদের বাইক উপহার হিসাবে দিয়েছে। সংস্থার দুইজন সিনিয়র আধিকারিককে প্রথম গাড়ি উপহার দেওয়া হয় ২০২২ সালে। এই বছর দীপাবলিতে (Diwali) সংস্থাটি মারুতি সুজুকি, হুন্ডাই এবং মার্সিডিজের ২৮টি গাড়ি উপহার দিতে চলেছে কর্মীদের। এছাড়াও এই সংস্থা কর্মীদের বিয়ের জন্য ৫০ হাজার থেকে ১ লাখ টাকা পর্যন্ত আর্থিক সহায়তা করে থাকে।

Diwali

অফিসে ইতিবাচক পরিবেশ বজায় রাখতে এই সংস্থা একাধিক উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগের ফলে সংস্থার কর্মীরাও কাজ করতে পারছেন মন খুলে। কর্মীদের মনোবল ও কাজের প্রতি ডেডিকেশন বৃদ্ধির জন্য সংস্থার এহেন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। সর্বদা কাজের প্রতি কর্মীদের মোটিভড রাখার জন্য সংস্থার প্রসংসাজনক উদ্যোগ অনেককেই অবাক করেছে।


Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর