জনপ্রিয়তা সত্ত্বেও মাঝপথে ‘ইষ্টিকুটুম’ কেন ছেড়েছিলেন রণিতা? এতদিনে ফাঁস হল আসল সত্যি

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী রণিতা দাস (Ranieeta Dash)। স্টার জলসার সুপারহিট বাংলা সিরিয়াল ‘ইষ্টিকুম’-এর প্রধান নায়িকা হয়েছিলেন তিনি (Ranieeta Dash)। ২০১১ সালের এই মেগায় আদিবাসী মেয়ে বাহামণির চরিত্রে অভিনয় করেই দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এই বাহা চরিত্রে রণিতার (Ranieeta Dash) নিখুঁত অভিনয় দর্শকমহলে এতটাই দাগ কেটেছিল যে আজও দর্শকদের কাছে আজও তিনি বাহামণি নামেই পরিচিত।

মাঝপথে কেন ‘ইষ্টিকুটুম’ ছেড়েছিলেন রণিতা (Ranieeta Dash)?

ইষ্টিকুম ছাড়াও ‘ধন্যিমেয়ে’ নামে আরও একটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন রণিতা। যদিও আজ পর্যন্ত বাহার চরিত্রের মতো জনপ্রিয়তা কোনো মেগাই দিতে পারেনি। সে সময় বাহার চালচলন থেকে সংলাপ সবটাই দারুন মনে ধরেছিল বাংলা সিরিয়ালের দর্শকদের। এমনকি সেসময় বাজারে উঠেছিল ‘বাহামণি’ শাড়িও।

তবে জনপ্রিয়তা থাকা সত্ত্বেও মাঝপথেই  এই সিরিয়াল ছেড়ে বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। কিন্তু কেন? সেসময় এবিষয়ে ব্যাপক জলঘোলা হয়েছিল। অনেকের মুখেই অনেক রকম কথা শোনা গিয়েছিল। কিন্তু আসল সত্যিটা কী? এপ্রসঙ্গে  ইষ্টি কুটুম সিরিয়ালের প্রযোজনা সংস্থা জানিয়েছিল শুটিং করতে করতেই নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন নায়িকা। আর এই কারণেই নাকি ধারাবাহিক থেকে মাঝপথে সরে গিয়েছিলেন অভিনেত্রী।

যদিও টেলিপাড়া সূত্রে শোনা যায় অন্য খবর। অনেকেই বলেন সে সময় নাকি এই সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে তাতেই মাথা ঘুরে গিয়েছিল ধারাবাহিকের নায়িকা রণিতার। তাই জেদের বশেই নাকি তিনি মাঝপথে এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। পরবর্তীতে একাধিক সাক্ষাৎকারে রণিতার কাছে মাঝপথে ইষ্টিকুটুম থেকে বেরিয়ে আসার কারণ জানতে চাওয়া হয়েছিল।

আরও পড়ুন : বাড়ির নিচে দিয়ে গঙ্গা পর্যন্ত সুড়ঙ্গ! কালীপুজোর অজানা অভিজ্ঞতা শোনালেন তথাগত

সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন শারীরিক অসুস্থতার কারণেই এই ধারাবাহিক থেকে তিনি  সরে আসতে বাধ্য হয়েছিলেন। অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর মেরুদণ্ডেতে প্রচণ্ড ব্যাথা এবং ওজন বৃদ্ধির কারণেই তিনি ইষ্টি কুটুম ছেড়েছিলেন। পর্দার বাহার কথায়,’ইষ্টি কুটুম ছেড়ে দেওয়া কারণে আমার বিরুদ্ধে কেস করা হয়েছিল। যদিও পরে সেই কেস মিটে গেছে। কিন্তু তখন ব্যাথা নিয়েও আমি কাজ করেছি। যদি আর ওইভাবে করতাম তাহলে হয়তো মরেই যেতাম।’

Ranieeta Dash

তবে ছোটপর্দায় এই ধারাবাহিক শেষ হওয়ার পর রণিতাকে  আর কোন বাংলা সিরিয়ালে দেখা যায়নি  .মাঝে যদিও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর