ঝড়ের মধ্যে ১৫ মিনিটে প্রেম, ৩ বার পালিয়ে বিয়ে! দম্পতির কীর্তিতে হেসে গড়াগড়ি খেলেন রচনা

বাংলাহান্ট ডেস্ক : ঝড় আসছে শুনলেই ভয়ে বুক কাঁপে দুরুদুরু। না জানি কী ক্ষয়ক্ষতি হয়, চিন্তায় ঘুম উড়ে যায় অনেকের। প্রচণ্ড ঝড়ে অনেকের বাড়ির চাল উড়ে যায়। কিন্তু ঝড়ের বেগে বর উড়ে এসে পড়েছে, এমন কখনো শুনেছেন? দিদি নাম্বার ওয়ানে এসে খানিকটা এমনি গল্প শোনালেন এক জুটি। তাঁদের কাণ্ড শুনে হেসে খুন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। কার্যত ঝড়ের বেগেই প্রেম হয়েছে দম্পতির।

রচনার (Rachna Banerjee) কাছে মজার গল্প শোনালেন দম্পতি

টিয়া শীল এবং রাজ বিশ্বাস, দিদি নাম্বার ওয়ানে খেলতে এসেছিলেন এই দম্পতি। দুজনেরই বয়স বেশ কম। এদিকে তাঁর গল্প শুনে মাথায় হাত রচনার (Rachna Banerjee)। আমফানের ঝড়ের মধ্যে নাকি ফেসবুকে আলাপ দুজনের। ৫ মিনিটের মধ্যেই প্রেম প্রস্তাব দিয়ে রাজিও হয়ে যান দুজনে। টিয়া বলেন, তাঁর মোবাইলে চার্জ কম ছিল। তাই তড়িঘড়ি সদ্য প্রেমিক রাজের থেকে তাঁর ফেসবুক পাসওয়ার্ড চেয়ে নিজের নম্বর দিয়ে পাসওয়ার্ড বদলে দিয়েছিলেন তিনি। তাঁর অনুপস্থিতিতে যদি অন্য মেয়েদের সঙ্গে প্রেম করেন! রচনা (Rachna Banerjee) শুনে বলে ওঠেন, ‘ডেঞ্জারাস বউ তোমার’।

আরো পড়ুন : অনায়াসে টেক্কা দেবেন বলিউড নায়িকাদের, মাত্র ২৬-এই কোটি টাকার মালকিন! করেন টা কী সারা?

বিয়ের কাণ্ড শুনে হেসেই লুটোপুটি রচনা

দুজনের প্রথম সামনাসামনি দেখা একসঙ্গে পড়তে গিয়ে। আর বিয়েটা কীভাবে হল? রচনার (Rachna Banerjee) প্রশ্ন শুনেই ফের গল্পের ঝুড়ি বের করলেন টিয়া। তিন তিন বার নাকি পালিয়ে বিয়ে করেছেন দুজনে। তাও আবার যখন সম্পর্কের বয়স মোটে নয় মাস। প্রথম বার মন্দিরে গিয়ে সিঁদুর পরিয়ে বিয়ে হয়। কিন্তু কপাল! দুই বাড়িতে কেউই মানে না। তারপর? দ্বিতীয় বিয়েটা কোথায় করলে? শুধোন রচনা (Rachna Banerjee)।

আরো পড়ুন : পিতৃদত্ত নাম বদলে টলিউডে ডেবিউ, দীপক হলেন দেব, কিন্তু বাড়িতে নায়কের আদুরে ডাক কী?

তিন বার পালিয়ে করেছেন বিয়ে

টিয়া উত্তর দেন, ‘দ্বিতীয় বারে রাস্তায় দাঁড়িয়েই করে নিয়েছি। কতবার মন্দিরে যাব!’ তাঁর কথা শুনে হেসে লুটোপুটি খাওয়ার জোগাড় রচনার (Rachna Banerjee)। তিন নম্বর বার বিয়ে করেও লাভ হয়নি। শেষে চতুর্থ বারে দুই বাড়িই মেনে নেয় তাঁদের প্রেম দেখে।

Rachna Banerjee

একসঙ্গে একটি ইউটিউব চ্যানেলও চালান ওই দম্পতি। নানান মজখর মজার ভিডিও বানান দুজনে মিলে। তাঁদের ফলো করেন লক্ষ লক্ষ মানুষ। বেশ কয়েক মাস আগে দিদি নাম্বার ওয়ান এর একটি পর্বে খেলতে এসেছিলেন এই মজার জুটি। তাঁদের গল্প শুনে হেসে গড়াগড়ি খেয়েছিলেন দর্শকরাও।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর