যশও অতীত নুসরতের জীবনে, নিখিলের পর অভিনেতার সংসারও ভাঙবে? নেপথ্যে এই বলিউড নায়ক!

বাংলাহান্ট ডেস্ক : বিতর্কিত জীবন অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan)। তাঁর ব্যক্তিগত জীবন চর্চায় থেকেছে সবথেকে বেশি। কেরিয়ারের শুরু থেকেই একের পর এক ঘটনা সংবাদ শিরোনামে এনে ফেলেছে নুসরতকে (Nusrat Jahan)। তবে নিখিল জৈনের সঙ্গে বিবাহিত থাকা অবস্থাতেই যশোর দাশগুপ্তের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন বিতর্কের মাত্রা ছাড়ায়। সে সময়ে সর্বত্র ছিল শুরু নুসরত (Nusrat Jahan) এবং যশের নাম।

নিখিলকে ছেড়ে যশের সঙ্গে জড়ান নুসরত (Nusrat Jahan)

ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বছর ঘুরতে না ঘুরতেই সংসার ভাঙেন নুসরত (Nusrat Jahan)। নয়া সম্পর্কে জড়ান যশের সঙ্গে। প্রথমটা অবশ্য সবটা আড়ালে রাখার প্রাণপণ চেষ্টা করেছিলেন নুসরত। এমনকি তাঁর প্রেগনেন্সির খবরও যখন দাবানলের মতো ছড়ায়, তখনো শান্ত ছিলেন অভিনেত্রী। যশের সঙ্গে নুসরত (Nusrat Jahan) এর সম্পর্ক প্রকাশ্যে আসার পর নিন্দুকদের একাংশ অবশ্য কটাক্ষ করেছিলেন, একদিন নিখিলের মতো যশের হাতও ছাড়বেন নুসরত। সেই দিন কি তবে আগত প্রায়?

আরো পড়ুন : ঝড়ের মধ্যে ১৫ মিনিটে প্রেম, ৩ বার পালিয়ে বিয়ে! দম্পতির কীর্তিতে হেসে গড়াগড়ি খেলেন রচনা

 এবার ভুললেন যশকে

হঠাৎ এমন প্রশ্নের কারণ কী? আসলে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, যশ নুসরতের (Nusrat Jahan) মাঝে তৃতীয় ব্যক্তির কথা। তিনি আবার বলিউড নায়ক! তাঁর প্রেমেই নাকি ডুবে ডুবে জল খাচ্ছেন অভিনেত্রী। যশ কি তবে অতীত? নিখিলের মতো যশের সঙ্গেও বিচ্ছেদও কি তবে সময়ের অপেক্ষা?

আরো পড়ুন : বাড়িতে বউ-বাচ্চা, শুটিং সেটে এই অভিনেত্রীর শরীরের গন্ধ শুঁকতেন শাহরুখ!

নেপথ্যে কার নাম

আজ্ঞে না। গুঞ্জন ছড়িয়েছে বটে, তবে এর নেপথ্যে রয়েছে একটি টুইস্ট। আসলে এই মন দেওয়া নেওয়া সবটাই অনস্ক্রিন, পরিচালক রাজর্ষি দে এর নির্দেশ মতো। তাঁর আগামী ছবিতে দেখা মিলবে নুসরতের (Nusrat Jahan)। থাকছেন হিন্দি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা সাহিল ফুল। তাঁর সঙ্গেই সম্পর্ক গড়ে উঠবে নুসরতের।

Nusrat Jahan

মাল্টি স্টারার ছবিতে আরো থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অন জওহরলালন্যা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে ছবির সংখ্যা উল্লেখযোগ্য ভাবে কমিয়ে দিয়েছেন নুসরত। তবে তাঁকে নতুন রূপে পর্দায় দেখতে উৎসুক দর্শকরা।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর