fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

ভাঙড়ে লোকসভা নির্বাচনে ভালো ফল পাওয়ায় বার ডান্সার নিয়ে উলঙ্গ নাচ তৃণমূলের

অর্ণব মৈত্রঃ সদ্য মিটে যাওয়া লোকসভা নির্বাচনে ভালো ফল পেয়েছে যাদবপুর লোকসভা। আর এই যাদবপুর লোকসভার অন্তর্গত ভাঙড় নিমকুড়িয়া গ্রামের তৃণমূলের প্রচুর ভোট পেয়েছে। সেই আনান্দে মহিলা বার ডান্সার নিয়ে চলল অশ্লীল নাচ। আর এই নাচ গানের ব্যবস্থা করলেন এলাকার তৃণমূলের কর্মীরা।

লোকসভা নির্বাচনে ফল ঘোষনা হওয়ার পর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বার বার করে দলের কর্মী সমর্থকদের বলে দিয়েছেন কোন বিজয় মিছিল যেনো না করা হয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ অমান্য না করে বিজয় মিছিলের পরিবর্তে এলাকায় কাবালির আসর বসানো হবে বলে ঠিক করেন এলাকার তৃণমূল নেতা তথা উপপ্রধান, আনাসার মোল্লা সহ বেশ কিছু তৃণমূল নেতারা। পরে স আসরের পরিবর্ত করে বিচিত্রা অনুষ্ঠান করবে বলে ঠিক করা হয়। সেই বিচিত্রা অনুষ্ঠানে কলকাতা থেকে নিয়ে আসা হয় মহিলা বার ডান্সার। গতকাল রাতে ওই নিমকুড়িয়া গ্রামে ওই সব ডান্সার দিয়ে অশ্লীল গানের সঙ্গে অশ্লীল নাচ চলে বেশ কয়েক ঘণ্টা ধরে। গ্রামের আট থেকে আশি সবাই আসে সেই বিচিত্রা অনুষ্ঠান দেখতে। কিন্তু তারা বিচিত্রা অনুষ্ঠানের পরিবর্তে এমন অশ্লীল নাচ গান দেখে রেখে যান। পরে কাশিপুর থানার পুলিশ খবর পেয়ে ওই নিমকুড়িয়া গ্রামে গিয়ে নাচ গানের আসর বন্ধ করে দেয়। পুলিশের দাবী এই অনুষ্ঠানের জন্য কোন অনুমতি নেওয়া ছিলো না।

তাই বন্ধ করে দেওয়া হলো। এমন অশ্লীল নাচ গানের জন্য কার্যত মুখ পুড়ল ভাঙড়ের তৃণমূল নেতা দের। এলাকার এক প্রত্যক্ষদর্শী কলেন,’ ওই মেয়ে গুলো উলঙ্গ হয়ে অসভ্য নাচ করছিলো, যেনো মনে হচ্ছে চোখের সামনে ব্লু ছবি দেখছি।

লজ্জায় কান নাক কাটা যাচ্ছিলো। তবে এলাকার তৃণমূল নেতা আরাবুল ইসলাম এই অভিযোগ অশ্বিকার করে বলেন,’ এটা খুব নিন্দাজনক ঘটনা, তবে আমাদের দলের কেউ যক্ত নন’।

Leave a Reply

Close
Close