গৃহবন্দি বিরাট-অনুষ্কা সময় কাটাচ্ছেন নিজেদের মত, প্রেমময় ছবি দেখে অনেকেই সুখবরের আসা করছেন।

দুজনেই সাড়া বছর ব্যাস্ত থাকেন নিজের নিজের কাজে। একে অপরের সঙ্গে কাটানোর মত সময় কারুরই খুব একটা থাকে না। তবে করোনা ভাইরাসের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঘোষনা করা জনতা কারফিউ এর জন্য একে অপরের সাথে সময় কাটানোর সুযোগ পেয়ে গিয়েছেন বিরুষ্কা জুটি।

এই সময় ঝুলন গোস্বামীর বায়োপিকে শুটিংয়ের কাজে ব্যস্ত থাকার কথা ছিল অনুষ্কা শর্মার অপরদিকে সামনেই আইপিএল তাই রয়েল চস্যাঞ্জার্স ব্যাঙ্গালুরুর সাথে প্র্যাকটিস সেশনে থাকার কথা ছিল ভারত অধিনায়ক বিরাট কোহলির।

   

কিন্তু করোনা ভাইরাসের জন্য এই মুহূর্তে স্তব্ধ হয়ে রয়েছে পুরো বিশ্ব। ভারতেও বন্ধ রয়েছে ক্রিকেট সেই সাথে বন্ধ আছে বলিউডের শুটিং। জনতা কারফিউ এর জন্য একদিন বাড়ি থেকে না বেরোনোর পরামর্শ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই সময়টা বাড়িতে থেকে নিজেদের মতই সময় কাটালেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। সেই সাথে দেশের মানুষকে গৃহবন্দি থাকার নির্দেশ দিয়েছেন বিরুষ্কা জুটি।

26197637599abc6c70f0d6efe4e6de14b69908e6d

গৃহবন্দি অবস্থায় বিরাট অনুষ্কা জুটি ভিডিও পোস্ট করে সাধারণ মানুষ কে হাত ধোঁয়ায় উদদ্বুদ্ধও করেছেন। তবে কখনও কখনও আবার দুজনের প্রেমময় ছবিও প্রকাশ্যে আসছে। সেই সমস্ত ছবি দেখে আবার অনেক বিরাট ভক্ত কমেন্ট করেছেন খুব তাড়াতাড়ি সুখবর চাই, আবার অনেকেই সাবধানে থাকার নির্দেশ দিয়েছেন বিরুষ্কা জুটিকে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর